২৩ নভেম্বর, ২০১৭ | ৯ অগ্রহায়ণ, ১৪২৪ | ৪ রবিউল-আউয়াল, ১৪৩৯


বিবিএন শিরোনাম
  ●  আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত বক্তব্য দিচ্ছেন খালেদা   ●  কক্সবাজারে ১০ অস্ত্রসহ ১১ মামলার আসামি গ্রেফতার   ●  ২০২১ সালের মধ্যে ঘরে ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী   ●  ৩১ জেলায় স্মার্ট কার্ড বিতরণ শুরু ১ ডিসেম্বর   ●  নেইপিডোয় দিনভর বৈঠক রোহিঙ্গা প্রত্যাবাসনে আজ চুক্তি সই   ●  কূটনৈতিক তৎপরতার মাধ্যমে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে: প্রধানমন্ত্রী   ●  হাটহাজারীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার   ●  কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ১৬ টি ভবনের নকশা অনুমোদন   ●  বিয়ের ৬ মাস পর গৃহবধূর মৃতদেহ উদ্ধার পেকুয়ায়   ●  মানব পাচারকারীদের চিহ্নিত করে খবর দেন-সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা

কক্সবাজার শহরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

মোঃ ফরিদ#

ডাকাতির প্রস্তুতিরকালে কক্সবাজার সদরের ঝিংলজায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। রোববার ভোর ৩টার দিকে সাংস্কৃতিক কেন্দ্র এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো, কক্সবাজার সদরের দক্ষিণ হাজী পাড়ার ঝিলংজার মৃত আবুল হাশেমের ছেলে সোহেল (২৪), একই এলাকার ইদ্রিসের ছেলে মোঃ আরমান (২০), চট্টগ্রামের কর্ণফুলি থানার শিকলবাহা লালপুল এলাকার শামসুল আলম(২২) শহরের মোহাজের পাড়া নুর আহাম্মদের ছেলে নুরুল ইসলাম (২৫), মহেশখালী দলিয়ার পাড়ার শামশুল আলমের ছেলে লোকমান হাকিম (২৬), লাইট হাউজ পাড়ার মৃত আঃ গফুরের ছেলে মোঃ হানিফ (৩৬)।কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান, কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের পাশের গলিতে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল ওই ডাকাতরা। এই তথ্যে ভিত্তিতে ওসির নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। অভিযানে ডাকাতদের গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৬টি ছুরি, ৩টি মুখোশ ও ৪টি লোহার রড উদ্ধার করা হয়।

রনজিত কুমার বড়ুয়া জানান, গ্রেফতারকৃদের বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, দস্যুতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।