২১ মার্চ, ২০১৯ | ৭ চৈত্র, ১৪২৫ | ১২ রজব, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ৪ বাংলাদেশিকে ফেরত দিয়েছে মিয়ানমার   ●  ‘সোনার বাংলা’ গড়ে তোলাই বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী   ●  নৌকার সর্মথনে ঈদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা সম্পন্ন   ●  নিউজিল্যান্ডের রেডিও-টেলিভিশনে আজান সম্প্রচারের ঘোষণা   ●  গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দোকানির পা বিচ্ছিন্ন   ●  টেকনাফে স্টীল পাইপের ভেতরে ইয়াবা পাচারকালে আটক ২   ●  পালানোর পথে ১২ রোহিঙ্গা খুটাখালী থেকে আটক   ●  কক্সবাজারের ৬ উপজেলায় নির্বাচনী প্রচারণা তুঙ্গে   ●  টেকনাফে রোহিঙ্গা শিবিরে আগুনে পুড়ল ২০ ঘর   ●  আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুরের আগমণে বাইশারীতে স্বাগত মিছিল

আব্দুর রশিদ, বাইশারী:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ৩ মার্চ শনিবার পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি)’র আগমণে বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে এক বিশাল স্বাগত র‌্যালী বের করা হয়। ০২ মার্চ শুক্রবার বিকাল ৪টার সময় বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয় থেকে বিশাল স্বাগত র‌্যালী বের করে বাইশারী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পোষ্ট অফিস চত্তরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ ইমরান মেম্বার।

বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এস.এন.কে রিপনের পরিচালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দিন, সাবেক সভাপতি নুরুল ছফা, ডাঃ হাসেম সরওয়ার, আওয়ামীলীগ নেতা উছাথোয়াই মার্মা, ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মংলা মার্মা, যুগ্ম সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, অর্থ সম্পাদক জাফর আলম, যুবলীগ সভাপতি আবুল কালাম, যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম, ছাত্রলীগ সাধারণ সম্পাদক হ্লাথোয়াইচিং মার্মা, ইউপি মেম্বার আনোয়ার ছাদেক, ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি ক্যসিও মার্মা প্রমুখ।

এছাড়াও উক্ত আলোচনা সভায় ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামীলীগ অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।