২৫ মে, ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৬ | ১৯ রমযান, ১৪৪০


ভিডিও ভাইরাল: জন্মদিনে ‘কৃতজ্ঞ’ তাসকিন (ভিডিও)

ইনজুরি কাটিয়ে এখন পর্যন্ত মাঠে ফেরা হয়নি তাসকিন আহমেদের। এখনো চলছে জাতীয় দলের ডানহাতি এই পেসারের পুনর্বাসন প্রক্রিয়া। পুনর্বাসন প্রক্রিয়া শুরু হলেও এখনই বল হাতে নেওয়া হচ্ছে না তাসকিনের। আসন্ন ওয়ানডে বিশ্বকাপ সামনে রেখে এই মুহূর্তে ফিটনেস নিয়ে কাজ করছেন তিনি।

এরই মধ্যে তাসকিন পার করে দিলেন জীবনের আরও একটি বসন্ত। ৩ এপ্রিল, বুধবার ২৫ বছরে পা রেখেছেন জাতীয় দলের এই গতিতারকা। ২৫তম জন্মদিন উপলক্ষে তাসকিনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন স্ত্রী সৈয়দ রাবেয়া নাঈমা। জন্মদিনে তাসকিনের জন্য চিঠি লেখার পাশাপাশি তাকে সারপ্রাইজ গিফটও দেন তাসকিন-পত্নী।

এখানেই শেষ নয়, জন্মদিনে সতীর্থদের কাছ থেকে শুভেচ্ছা পাওয়ার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে শুরু করে টুইটার ও ইনস্টাগ্রামে ভক্ত-সমর্থকদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তাসকিন। এমন ভালোবাসায় ভক্ত-সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা না জানিয়ে থাকতে পারেননি ডানহাতি পেসার।

ফেসবুকে নিজের ভেরিফাইড পেজ থেকে লাইভে এসে ভক্তদের ভালোবাসার জবাব দিয়েছেন তাসকিন। এ সময় স্ত্রী রাবেয়ার প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি।

ভিডিওর ক্যাপশনে তাসকিন লেখেন, ‘আমাকে উইশ করার জন্য সবাইকে ধন্যবাদ। আমার জন্য দোয়া করবেন। রাবেয়াকে ধন্যবাদ, চমৎকার উপহারগুলোর জন্য।’

দেখে নিন তাসকিনের সেই ভিডিওটি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।