২০ জুলাই, ২০১৯ | ৫ শ্রাবণ, ১৪২৬ | ১৫ জিলক্বদ, ১৪৪০


বিপন্ন ধর্ম-বিশ্বাস! অভিনয় ছাড়লেন দঙ্গল-কন্যা জায়রা, ঘোষণা ইনস্টাগ্রামে

কাশ্মীরের মেয়ে জাইরা বলিউডে পা রেখেছেন আমির খানের বলিউড ব্লকবাস্টার ‘দঙ্গল’ দিয়ে। এরপর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করেছেন তিনি। অল্প সময়েই দর্শকের মন জয় করে নেয়া জাইরা জানিয়েছেন, ‘ধর্মীয় কারণে’ বলিউডকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ফেসবুক পেজে ১৮ বছর বয়সী জাইরা একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি জানান, পাঁচ বছর আগে বলিউডে প্রবেশ করে জনপ্রিয়তা পেয়েছেন, মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়েছেন, তরুণ সমাজের রোল মডেল মনে করা হতো তাকে। কিন্তু পাঁচ বছর পরে এসে তার মনে হচ্ছে যে নিজের এই পরিচয়ে তিনি সুখী নন।

জাইরা আরও লিখেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক ভালোবাসা, সমর্থন এবং প্রশংসা পেলেও এটা নীরবে এবং অনিচ্ছাকৃতভাবেই তাকে ‘ইমান’ থেকে সরিয়ে ফেলছে। ধর্মের সঙ্গে তার সম্পর্কটাকে হুমকির মুখে ফেলছে। তাই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

রবিবার সোশ্যাল মিডিয়ায় দেয়া জাইরার এই পোস্ট শেয়ার হয়েছে আড়াই হাজারেরও বেশি বার। ভক্তরা অসংখ্য কমেন্ট করেছেন। অনেকেই জানতে চাইছেন জাইরার কোনো অভিমান আছে কিনা ফিল্ম ইন্ডাস্ট্রির ওপরে। আবার অনেকে তার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে কমেন্ট করেছেন। পিঙ্ক ভিলা

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।