২১ জুলাই, ২০১৯ | ৬ শ্রাবণ, ১৪২৬ | ১৭ জিলক্বদ, ১৪৪০


লামায় বিশ্ব জন সংখ্যা দিবস পালিত

বান্দরবানের লামা উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বিশ্ব জন সংখ্যা দিবস,১৯ ইং-পালিত হয়েছে। ১১ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০টায় এক বর্ণাঢ্য র‌্যালী শহরে প্রদক্ষিণ শেষে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ২য় তলার হলরুমে এক আলোচনা ও বিজয়ীদের পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জোবাইরা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল।
 এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা  মোঃ মোস্তাফিজুর রহমান ভূঁইয়া,সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামসুন নাহার লিপি প্রমূখ।
সভায় বক্তব্যে পরিবার পরিকল্পনা বিভাগের মাঠ পর্যায়ের সকল কর্মচারী, কর্মকর্তাগণকে জন্ম নিয়ন্ত্রণ পদ্বতি সঠিকভাবে ব্যবহারে মাধ্যমে অর্পিত লক্ষ্যমাত্র অর্জনের জন্য বক্তাগণ মুল্যবান বক্তব্য রাখেন। সভা শেষে পরিবার পরিকল্পনা বিভাগ থেকে মাঠ পর্যায়ের সফল বিজয়ীদের মাঝে সম্মাননাসূচক পুরস্কার ও সনদ প্রদান করা হয়। উল্লেখ্য,লামা উপজেলা এবারও বিশ্ব জনসংখ্যা দিবস/২০১৯ ইং, শ্রেষ্ঠ উপজেলাসহ ৫ টি ক্যাটাগরীতে জেলা পর্যায়ে সেরা হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানান অতিথিবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।