২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

আলীকদমে টমটমের ধাক্কায় শিশু নিহত

বান্দরবানে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে টমটমের ধাক্কায় ১ম শ্রেণীর শিশু মো. মিজান উদ্দিন (৫) নিহত হয়েছে।রোববার (৪ আগষ্ট) সকাল ১১টায় রেফারপাড়া এলকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে।সে রেপারপাড়া এলাকার মো. আবুল হাসেম এর সন্তান। শিশুটিকে লামা হাসপাতালে আনা হলে লামা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। শিশুটি রেপারপাড়া আনন্দ স্কুলের ছাত্র।
শিশুর পিতা মো. আবুল হাসেম বলেন, তার সন্তান স্কুল থেকে ফিরছিল। পথে আমার বাচ্চাটা রাস্তার ওপারে দাঁড়িয়ে ছিল। রাস্তার অপর পাশের দোকানে আমি বসে ছিলাম। আমাকে দেখে সে এপাশে আসতে দৌড় দিলে বেপরোয়া গতিতে আসা টমটমটি তাকে ধাক্কা দেয়। চোখের সামনে আমার সন্তানটিকে মেরে ফেলেছে ওরা। পিতার সামনে সন্তান লাশ এই কষ্ট কত বড় তা বুঝানোর ভাষা আমার জানা নেই বলে জানান তিনি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :