২১ আগস্ট, ২০১৯ | ৬ ভাদ্র, ১৪২৬ | ১৯ জিলহজ্জ, ১৪৪০


ঈদুল আযহা উপলক্ষে ‘বে-বেঙ্গল নিউজ ডট কম’ সম্পাদক মহোদয়ের বাণী

মধ্য প্রাচ্যের সৌদিআরব সহ বিশ্বের বিভিন্ন দেশের পবিত্র ঈদুল আযহা পালিত হচ্ছে। এ উপলক্ষে বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী বাংলাদেশী সহ সকল মুসলমানদেরকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ‘বে-বেঙ্গল নিউজ ডট কমে’র সম্পাদক ও প্রকাশক ওসমান সরওয়ার (ডিপো)।

তিনি এক বার্তায় বলেন,স্বার্থপরতা পরিহার করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের পূর্ণাঙ্গ আনুগত্য ও মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করাই কোরবাণীর প্রধান শিক্ষা। ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদুল আযহা প্রতিবছর আমাদের মাঝে ফিরে আসে, তাই হিংসা বিদ্বেষ,লোভ-ক্রোধ পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়ার আহবান জানান।

বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত বাংলা ভাষা বাসীদেরকে ‘বে-বেঙ্গল নিউজ ডট কম’ পরিবারের পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি মুসলিম উম্মার সকলের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেন। এ সময় তিনি বলেন, ‘বে-বেঙ্গল নিউজ ডট কম’ একটি নির্দলীয় ও সত্য সদ্য পাওয়া নিউজ প্রচারে বদ্ধ পরিকর এবং বিশেষ করে কক্সবাজার জেলার সাধারণ জনগণের সমস্যা ও সমাধান তুলে ধরতে ‘বে-বেঙ্গল নিউজ ডট কমে’র পরিবারের সকলের প্রতি আহবান জানান। সকল রাজনৈতিক ও সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের সত্য নিউজ প্রচারে সকলের সহযোগিতা কামনা করেন তরুণ এই নিউজ সংগঠক। ‘বে-বেঙ্গল নিউজ ডট কম’ এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও জনগণের পক্ষে কথা বলবে ইনশাআল্লাহ।

‘বে-বেঙ্গল নিউজ ডট কমে’র সকল পাঠক,শুভানুধ্যায়ী,রিপোর্টার,জেলা ও উপজেলার প্রতিনিধিবর্গ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানান।

ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক সুখ শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হউক সম্প্রীতি ও সৌহার্দ্যরে মেলবন্ধন। ঈদুল আযহার আনন্দ সবার জীবনকে করে তুলুক আনন্দময়।

পরিশেষে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান ও সকলের দোয়া কামনা করেন।

ঈদ মোবারক,
ওসমান সরওয়ার (ডিপো)
প্রকাশক ও সম্পাদক
বে-বেঙ্গল নিউজ ডট কম

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :