২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজারের সীমান্ত উপজেলা উখিয়ায় অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ হামিদ হোসেন নামে এক ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। তার কাছ থেকে ৫ হাজার ৭০০ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রয়ের ১ লাখ ৭০ হাজার ৪’শ টাকা উদ্ধার করা হয়। আটক ব্যক্তি উপজেলার বালুখালীর মৃত আব্দুর রশিদের ছেলে।
শনিবার ভোররাত সাড়ে ৩ টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করে। টেকনাফস্থ র‌্যাব-১৫ সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান- নিজ বসত ঘরে ইয়াবা মজুদ ও কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি টিম বালুখালী এলাকার হামিদ হোসেনের বাড়িতে অভিযান চালায়। বাড়িতে তল্লাশি চালিয়ে র‌্যাব সদস্যরা ৫ হাজার ৭’শ পিস ইয়াবা ও ১ লাখ ৭০ হাজার ৪’শ টাকা নগদ উদ্ধার করে। এসময় বাড়ির মালিক মাদক কারবারি হামিদ হোসেনকেও আটক করা হয়। লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব আরো জানান, আটককৃত মাদক কারবারি বাংলাদেশে আশ্রিত পুরাতন রোহিঙ্গা। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৮ লাখ ৫০ হাজার টাকা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :