১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক

উখিয়ার শীর্ষ মাদক কারবারীর বাড়ির মালামাল ক্রোক করার নির্দেশ দিয়েছেন আদালত। আদালতের নির্দেশে পাওয়ার পর উখিয়া থানা পুলিশ মালামাল ক্রোক করেছে। শনিবার বিকেলে উপজেলার পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পশ্চিম পাড়া এলাকার আবদুল গণি নামে ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে অস্থাবর সম্পত্তি ক্রোক করা হয়। মাদক ব্যবসায়ী আবদুল গণি ওই গ্রামের সেকান্দারের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী আবদুল গণি দীর্ঘদিন ধরেই আত্মগোপনে রয়েছেন। আদালতে তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা বিচারাধীন থাকলেও এসব মামলার ধার্য তারিখে তিনি গ্রেফতার এড়াতে অনুপস্থিত থাকেন।এদিকে ২০১৭ সালের জিআর ৩২৩/১৭ মাদকের পৃথক দুটি মামলায় কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাদক ব্যবসায়ী আবদুল গণির অস্থাবর সম্পত্তি জব্দ করার নির্দেশ দেন।
এরই প্রেক্ষিতে শনিবার বিকেলে উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল মনসুরের নির্দেশনায় এস.আই সিম্পু বড়ুয়া ও এ এস আই দিদারের নেতৃত্বে একদল পুলিশ ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে মালামাল জব্দ করে।এলাকাবাসী জানান, আবদুল গণি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা থাকায় দীর্ঘদিন ধরে তিনি পলাতক রয়েছেন। বর্তমানে তাকে আর এলাকায় দেখা যাচ্ছে না।  ইসলাম জানান, আবদুল গণির বিরুদ্ধে থানায় ৮টি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় আদালতের নির্দেশনা অনুযায়ী তার বাড়ি থেকে এলাকাবাসীর উপস্থিতিতে একটি ফ্রিজ, ওয়াশিং মেশিন,চেয়ার, আলনা খাটসহ বিভিন্ন মালামাল (অস্থাবর সম্পত্তি) জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :