২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট   ●  পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী!

জানাযা সম্পন্ন: বিবিএন পরিবারসহ বিভিন্ন মহলের শোক

কউক চেয়ারম্যানের ভগ্নিপতির ইন্তেকাল

বিবিএন রিপোর্ট:
29a13ad08a265d4ce1bea8fef3a58494কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য লেঃ কর্নেল ফোরকান আহমদের ভগ্নিপতি সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়নের উত্তর পাড়া নিবাসী হাজী বেদার মিয়া মঙ্গলবার সকাল ১০টায় নিজবাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না…… রাজেউন)। একই দিন বিকাল সাড়ে ৪টায় স্থানীয় উত্তর পাড়া পুরাতন জামে মসজিদে মরহুমের নামাজে জানাযা সম্পন্ন হয়। তাঁর এ নামাজে জানাযায় বিপুল সংখ্যক শোকার্ত মানুষের ঢল নামে। কউক চেয়ারম্যানের ভগ্নিপতির মৃত্যুতে পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা ও শোকাহত প্রকাশ করেন।

বিবিএন পরিবার

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান  লেঃ কর্নেল (অব:) ফোরকান আহমেদ’র ভগ্নিপতির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বে-বেঙ্গল নিউজ (বিবিএন) এর সম্পাদক ও প্রকাশক সমাজসেবক, জালালাবাদ ইউপির প্যানেল চেয়ারম্যান ওসমান সরওয়ার ডিপো, সম্পাদক ভারপ্রাপ্ত সাহিত্যিক হুমায়ুন ছিদ্দিকী, নির্বাহী ও বার্তা প্রধান, কক্সবাজার সাংবাদিক কোষ প্রণেতা ও কক্সবাজার সাংবাদিক সংসদ (সিএসএস) এর সভাপতি আজাদ মনসুর, স্টাফ রিপোর্টার শাহেদ মোস্তফাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সদর যুবলীগ

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) চেয়ারম্যান  লেঃ কর্নেল (অব:) ফোরকান আহমেদ’র ভগ্নিপতির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা রাজিবুল হক চৌধুরী রিকোসহ দৈনিক আজকের কক্সবাজারের ঈদগাঁওস্থ নিজস্ব প্রতিনিধি এম. আবুহেনা সাগরসহ আরো অনেকে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :