২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২২ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  রোহিঙ্গা যুবককে ছেলে সাজিয়ে ভোটার করার চেষ্টা, ২ জনের সাজা   ●  ঢাকায় বিমান থেকে নেমে চকরিয়ার ২ তামাক ব্যবসায়ী নিখোঁজ   ●  আবারও প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো   ●  একনেকে ৪,৬৩৬ কোটি টাকার ৫টি প্রকল্প অনুমোদন   ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন

কক্সবাজারে ৩দিন ব্যাপী কমেডি উৎসব

প্রেস বিজ্ঞপ্তি:

comediকক্সবাজার কমেডি ক্লাব আয়োজন করেছে তিন দিনের কমেডি উৎসব । ‘উইন্টার কমেডি শো’ নামের এই আয়োজনটি হবে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে। ২৩ থেকে ২৫ ডিসেম্বর অনুষ্ঠেয় এই শোতে সহযোগিতা করছে ঢাকার কমেডিয়ানদের ক্লাব ‘বুনো পায়রা’।

এই শোতে অংশ নেবেন কমেডিবিষয়ক রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সহ এনটিভির হা-শো অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা। তাঁদের মধ্যে অনেকেই বিভিন্ন মৌসুমে বিজয়ী হয়েছেন। কক্সবাজার কমেডি ক্লাবের আহবায়ক শাহী কামরান জানান, মিরাক্কেল–৬-এর বিজয়ী ও ‘বুনো পায়রা’র প্রতিষ্ঠাতা আবু হেনা রনি সহ কক্সবাজারের উইন্টার কমেডি শোতে অংশ নেবেন শাওন মজুমদার, সাইফুল, আরমান, হৃদয়, পাভেল, কায়কোবাদ, শশী, কলি প্রমুখ। শাহী কামরান বলেন, ‘আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছি। দেশের সব নামকরা কমেডিয়ান এক জায়গায় হয়ে উৎসবটি সফল করব। কমেডির পাশাপাশি উৎসবে কক্সবাজারের স্থানীয় ঐতিহ্যবাহী নৃত্য ও সংগীত পরিবেশন করা হবে এবং থাকছে কক্সবাজারের স্থানীয় নুতন কমেডিয়ানদের চমক। দর্শনির বিনিময়ে দর্শকেরা এই শো উপভোগ করতে পারবেন।

 

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :