২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট   ●  পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী!

কক্সবাজারে ৩দিন ব্যাপী কমেডি উৎসব

প্রেস বিজ্ঞপ্তি:

comediকক্সবাজার কমেডি ক্লাব আয়োজন করেছে তিন দিনের কমেডি উৎসব । ‘উইন্টার কমেডি শো’ নামের এই আয়োজনটি হবে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে। ২৩ থেকে ২৫ ডিসেম্বর অনুষ্ঠেয় এই শোতে সহযোগিতা করছে ঢাকার কমেডিয়ানদের ক্লাব ‘বুনো পায়রা’।

এই শোতে অংশ নেবেন কমেডিবিষয়ক রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ সহ এনটিভির হা-শো অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা। তাঁদের মধ্যে অনেকেই বিভিন্ন মৌসুমে বিজয়ী হয়েছেন। কক্সবাজার কমেডি ক্লাবের আহবায়ক শাহী কামরান জানান, মিরাক্কেল–৬-এর বিজয়ী ও ‘বুনো পায়রা’র প্রতিষ্ঠাতা আবু হেনা রনি সহ কক্সবাজারের উইন্টার কমেডি শোতে অংশ নেবেন শাওন মজুমদার, সাইফুল, আরমান, হৃদয়, পাভেল, কায়কোবাদ, শশী, কলি প্রমুখ। শাহী কামরান বলেন, ‘আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছি। দেশের সব নামকরা কমেডিয়ান এক জায়গায় হয়ে উৎসবটি সফল করব। কমেডির পাশাপাশি উৎসবে কক্সবাজারের স্থানীয় ঐতিহ্যবাহী নৃত্য ও সংগীত পরিবেশন করা হবে এবং থাকছে কক্সবাজারের স্থানীয় নুতন কমেডিয়ানদের চমক। দর্শনির বিনিময়ে দর্শকেরা এই শো উপভোগ করতে পারবেন।

 

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :