২১ আগস্ট, ২০১৯ | ৬ ভাদ্র, ১৪২৬ | ১৯ জিলহজ্জ, ১৪৪০


কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ (বাহাদুর) ও সাধারণ সম্পাদক শহিদুল হক (সোহেল) এর শুভেচ্ছাবাণী

বিশ্ব মুসলিম সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ‘‘ঈদুল আযহা’’ উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে সর্বস্তরের নেতাকর্মী এবং কক্সবাজারের সকল স্তরের মানুষ সহ দেশবাসীকে পবিত্র ‘‘ঈদুল আযহা’’র শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ (বাহাদুর) ও সাধারণ সম্পাদক শহিদুল হক (সোহেল)।

শুভেচ্ছা বার্তায় ‘‘বে-বেঙ্গল নিউজ ডট কম’’কে সোহেল আহমদ (বাহাদুর) বলেন, মহান ত্যাগ আর কোরবাণীর মহিমায় ভাস্বর মুসলিম উম্মার বৃহৎ ধর্মীয় উৎসব ‘‘ঈদুল আযহা’’ বুধবার আল্লাহ পাকের প্রতি অপার আনুগত্য এবং তারই রাহে সর্বোচ্চ আত্মত্যাগের ঐতিহাসিক ঘটনার স্মরণে মুসলিম বিশ্বে ‘‘ঈদুল আযহা’’ উদযাপিত হয়ে আসছে। হযরত ইব্রাহিম (আঃ) এর আত্মত্যাগ ও অনুপম আদর্শে প্রতীকী নির্দশন হিসাবে প্রতিবছর পশু কোরবাণী দিয়ে থাকেন বিশ্বের মুসলমানরা।
পবিত্র ‘‘ঈদুল আযহা’’ উপলক্ষ্যে কক্সবাজারবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা রইল। পবিত্র ‘‘ঈদুল আযহা’’ জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলের সমৃদ্ধি বয়ে নিয়ে আসুক এটাই কামনা করছি। কক্সবাজার হউক সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যতম নিদর্শন। সবাইকে আবারো ঈদ মোবারক।

অন্য এক বার্তায় ‘‘বে-বেঙ্গল নিউজ ডট কম’’কে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক (সোহেল) বলেন, ‘‘ঈদুল আযহা’’ ত্যাগের মহিমায় এক উজ্জ্বল দৃষ্টান্ত। হযরত ইব্রাহিম (আঃ) তার নিজপুত্র ইসমাঈল (আঃ) কে কোরবানী করার উদ্যোগ আল্লাহ তা’য়ালার সন্তুষ্টি অর্জনের জন্য মানব ইতিহাসে ত্যাগের যে দৃষ্টান্ত রেখেছেন সে ত্যাগ থেকে শিক্ষা নিয়ে প্রত্যেক মুসলমানদের ব্যক্তিগত সামাজিক,রাষ্ট্রীয় সাংগঠনিক জীবন গঠন করতে হবে। তিনি জেলা যুবলীগের সকল নেতৃবৃন্দকে পরিবার পরিজনদের সাথে ঈদের আনন্দ উপভোগ করতে এবং পাশাপাশি গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান। তিনি সকল কক্সবাজারবাসীর শান্তি,সমৃদ্ধি ও সুস্থতা কামনা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :