২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট   ●  পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী!

লিটনের প্রয়ানে কক্সবাজারের অপুরনীয় ক্ষতি

কক্সবাজার থিয়েটার স্মরণ করল বদরুল আলম লিটনকে

খবর বিজ্ঞপ্তি

badrul-alam-liton-picগুড়িগুড়ি বৃষ্টি আর সহকর্মীদের অশ্রুসিক্ততায় শেষ হলো বদরুল আলম লিটনের স্মরণ সভা। শুক্রবার বিকাল ৫টায় কক্সবাজার পাবলিক লাইব্রেরীর হল রুমে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়। কক্সবাজার থিয়েটারের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন থিয়েটারের সাধারণ সম্পাদক নাট্যব্যক্তিত্ব এডভোকেট তাপস রক্ষিত।
অকাল প্রয়াত সংগ্রামী এই নাট্যজনকে নিয়ে আলোচনায় অংশ নেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন, উদীচীর সাবেক সভাপতি মুহাম্মদ আলী জিন্নাত, জেলা খেলাঘরের সভাপতি আবুল কাশেম বাবু, আবৃত্তি শিল্পী পতিভা দাশ, সৈকত খেলাঘরের সাবেক সভাপতি রতন দাশ, কক্সবাজার থিয়েটারের সহ-সভাপতি সুশান্ত পাল বাচ্চু, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আয়াজ মাবুদ, জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পাল বিশু এবং বদরুল আলম লিটনের থিয়েটার, উদীচী ও খেলাঘর জীবনের সহকর্মীরা।

14713539_1084179065032385_2639570505691898671_nআলোচনায় বক্তারা বলেন, বদরুল আলম লিটনের প্রস্থান কোনভাবে পুরণীয় নয়, লিটন আছেন, লিটন থাকবেন থিয়েটার, নাটক এবং সাংস্কৃতিক অঙ্গনের প্রতিটি মাধ্যমে। এসময় বদরুল আলম লিটনের বর্ণাঢ্য সাংস্কৃতিক ও পারিবারিক জীবন নিয়েও আলোচনা করেন তার সহকর্মীরা।
প্রসঙ্গত ঃ গত ১৩ অক্টোবর বদরুল আলম লিটন ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে সন্তান রেখে যান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :