২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

কাবুলে বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২

আফগানিস্তানের রাজধানী কাবুলে শিয়া অধ্যূষিত এক এলাকায় একটি বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ ঘটালে কমপক্ষে ১২ জন নিহত ও ১৫০ জন আহত হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।শনিবার স্থানীয় সময় রাত ১০টা ৪০ মিনিটে এ ঘটনা ঘটে।

আফগানিস্তানের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র নুসরত রহিমি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, বিস্ফোরণের কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে, তালিবান ও ইসলামিক স্টেটকে সন্দেহের ঊর্ধ্বে রাখা হচ্ছে না।

সরকারি মুখপাত্রের ধারণা, কাবুলে সক্রিয় এই দুই জঙ্গি সংগঠনের লোকজন বিস্ফোরণের ঘটনায় জড়িয়ে থাকতে পারে। জানা গেছে, শনিবারের এই বিয়েবাড়িতে সংখ্যালঘু শিয়া হাজারা সম্প্রদায়ের লোকজনই জড়ো হয়েছিলেন। ওই ওয়েডিং হলে শতাধিক লোকজন নিমন্ত্রিত ছিলেন। বিয়েবাড়িটি যেখানে, সেই একই রাস্তার উপর আফগান সিকিওরিটি ফোর্সকে লক্ষ্য করে গত ৭ আগস্ট আর একটি হামলা হয়েছিল। নাশকতায় প্রাণ গিয়েছিল ১৪ জনের।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :