১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

কালারমারছড়ায় পুলিশের বিরুদ্ধে সন্ত্রাসীদের নেতৃত্বে মানববন্ধন

মহেশখালী উপজেলার কালারমারছড়া পুলিশ ক্যাম্পের টু আইসি এএসআই জাহাঙ্গীরের ধারাবাহিক অভিযানে কোনঠাসা হয়ে পড়েছে স্থানীয় কালারমারছড়া এলাকার সন্ত্রাসীরা। ইতোমধ্যে তার নেতৃত্বে পরিচালিত অভিযানে গ্রেফতার হয়েছে একাধিক দাগি সন্ত্রাসী। এ অবস্থায় নোনাছড়ি ভিত্তিক সন্ত্রাসীদের একটি সিন্ডিকেট তাকে বেকায়দায় ফেলতে মোটা টাকার মিশন নিয়ে মাঠে নেমেছে। -তথ্য স্থানীয় একাধিক সূত্রের। ফলে রবিবার বিকালে নোনাছড়ি বাজার কমিটির নাম ভাঙ্গিয়ে নাটকীয় একটি মানববন্ধন করেছেন সন্ত্রাসীদের চাপের মুখে স্থানিয় এলাকাবাসী। স্থানীয় সূত্রগুলো জানাচ্ছে – এলাকার আইনশৃঙ্খলা ঘোলাটে করার জন্য মহলবিশেষ এ অপতৎপরতা শুরু করেছে। প্রসঙ্গতঃ এএসআই জাহাঙ্গীর একজন সাহসি পুলিশ কর্মকর্তা হিসেবে পুলিশ বিভাগে তার বেশ সুখ্যাতি রয়েছে। ইতোমধ্যে দু’বার শ্রেষ্ট পুলিশ কর্মকর্তা নির্বাচিত হয়। তবে সুশিল সমাজের লোকজনের প্রত্যাশা এএস আই জাহাঙ্গীর কালারমারছড়া পুলিশ ফাঁড়ীতে বহাল থাকলে এলাকা শীতল থাকবে। আর সন্ত্রাসীদের ঘুম হারাম হয়ে যাবে এ চৌকষ পুলিশ কর্মকর্তার সন্ত্রাসী বিরুদ্ধে অভিযানের কারনে।
কালারমারছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানিয়েছেন, পুলিশের বিরুদ্ধে সন্ত্রাসীদের মানববন্ধন এখন রেওয়াজে পরিণত হয়েছে। কিছুদিন আগে কয়েকজন দাগী সন্ত্রাসী তৎকালিন আইসি এসআই শাহজাহান গ্রেপ্তার করলে নোনাছড়ি এলাকার বাহিনী প্রধানের নেতৃত্বে মানবন্ধন করে সন্ত্রাসীরা। গতকালের মানববন্ধনও একই সুত্রে গাঁতা। যাকে মহেশখালী থানার পুলিশ হন্য হয়ে খুজছে সে বদাইয়াকে মানববন্ধনে দেখে এলাকাবাসি অবাক হয়েছে। সন্ত্রাসিরা ইতোমধ্যে প্রশাসনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। এলাকার মানুষ নোনাছড়ি ও আঁধারঘোনার এই সন্ত্রাসীদের পুলিশি অভিযান আরো জোরদার দেখতে চায়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :