২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২১ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন   ●  কক্সবাজার আদালতে ইয়াবা মামলায় ২ আসামির ৫ বছর কারাদণ্ড   ●  চাল নিয়ে চালবাজি, সদর খাদ্য গুদাম সীলগালা   ●  রামুতে ভূয়া জন্ম সনদে রোহিঙ্গা স্ত্রীকে ভোটার করার চেষ্টা, দম্পতিকে জরিমানা   ●  ইসলামপুরে জুয়ার আস্তানা গুঁড়িয়ে দিল পুলিশঃ  আটক ৬

কুতুবদিয়ার দক্ষিণ অমজাখালী সড়কের বেহাল দশা

কুতুবদিয়া দক্ষিণ অমজাখালী সড়কের বেহাল সড়কের কাজ করার কথা বলে প্রায় ৩ মাস ধরে সড়কপথে যাতায়াতের ইট খোলে ফেলা হয়েছে। এমন অভিযোগ উঠেছে স্থানীয়দের। এতে গাড়ি চলাচল থেকে শুরু করে হাটে যাওয়ার উপযোগীও নেই। বিশেষ করে স্কুল কলেজের ছাত্রছাত্রী যাওয়া-আসা করা কষ্টকর হয়ে গেছে।

এই বিষয়ে আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতববর বলেন, আবহাওয়া কারনে সড়কের কাজ বন্ধ আছে যদি আবহাওয়া পরিবর্তন হয় কাজ শুরু করে হবে।এই ব্যাপারে সড়কের দায়িত্ব থাকা জুয়েল বলেন, আমরা সবসময় সড়ক মেরামতে জন্য প্রস্তুত, তবে আবহাওয়া পরিবর্তনের কারণে কাজ করতে পারছি না।

এল.জি.ডি ইঞ্জিনিয়ার জামাল বলেন, সড়কে ইট খোলের পর যখন আমরা সড়ক মেরামতের জন্য উদ্যোগ নিই। কিন্তু তখনই আবহাওয়া পরিবর্তন হয়। যার কারনে আমরা কাজ করতে পারি নি। তবে কাজ প্রক্রিয়াধীন আছে।

প্রশাসনের কাছে একটাই দাবি সড়কটি মেরামত করা হোক। এই বিষয়ে রয়েছে হাজারো মানুষের অভিযোগ যদি বর্ষের আগে সড়কটিকে মেরামত করা হয় বড়ঘোপ বাজারে যাওয়া বন্ধ হয়ে যাবে বলে দাবি করেন স্থানীয় সচেতন মহল।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :