২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

কুতুবদিয়ার দক্ষিণ অমজাখালী সড়কের বেহাল দশা

কুতুবদিয়া দক্ষিণ অমজাখালী সড়কের বেহাল সড়কের কাজ করার কথা বলে প্রায় ৩ মাস ধরে সড়কপথে যাতায়াতের ইট খোলে ফেলা হয়েছে। এমন অভিযোগ উঠেছে স্থানীয়দের। এতে গাড়ি চলাচল থেকে শুরু করে হাটে যাওয়ার উপযোগীও নেই। বিশেষ করে স্কুল কলেজের ছাত্রছাত্রী যাওয়া-আসা করা কষ্টকর হয়ে গেছে।

এই বিষয়ে আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতববর বলেন, আবহাওয়া কারনে সড়কের কাজ বন্ধ আছে যদি আবহাওয়া পরিবর্তন হয় কাজ শুরু করে হবে।এই ব্যাপারে সড়কের দায়িত্ব থাকা জুয়েল বলেন, আমরা সবসময় সড়ক মেরামতে জন্য প্রস্তুত, তবে আবহাওয়া পরিবর্তনের কারণে কাজ করতে পারছি না।

এল.জি.ডি ইঞ্জিনিয়ার জামাল বলেন, সড়কে ইট খোলের পর যখন আমরা সড়ক মেরামতের জন্য উদ্যোগ নিই। কিন্তু তখনই আবহাওয়া পরিবর্তন হয়। যার কারনে আমরা কাজ করতে পারি নি। তবে কাজ প্রক্রিয়াধীন আছে।

প্রশাসনের কাছে একটাই দাবি সড়কটি মেরামত করা হোক। এই বিষয়ে রয়েছে হাজারো মানুষের অভিযোগ যদি বর্ষের আগে সড়কটিকে মেরামত করা হয় বড়ঘোপ বাজারে যাওয়া বন্ধ হয়ে যাবে বলে দাবি করেন স্থানীয় সচেতন মহল।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :