১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

কুতুবদিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উদ্বোধন

‘মাছ চাষে গড়বো দেশ,বঙ্গবন্ধুর বাংলাদেশ’ স্লোগান এবং ‘মৎস্য সেক্টরের সমৃদ্ধি,সুনীল অর্থনীতির অগ্রগতি’ প্রতিপাদ্যকে সামনে রেখে ১৮ জুলাই (বৃহষ্পতিবার) কুতুবদিয়ায় বর্ণাঢ্য র‌্যালি,পোনা অবমুক্তি, উদে¦াধনী ও আলোচনা সভার মধ্য দিয়ে উদ্বোধন হয়েয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯। দিনটি উপলক্ষ্যে সকাল ১০টায় উপজেলা মৎস্য অধিদপ্তর একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে।এটি উপজেলার বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ করে উপজেলা পরিষদ পুকুরের সিটিজেন পার্কে গিয়ে শেষ হয়। উপজেলা পরিষদ পুকুরে কার্প জাতীয় মাছের পোনা অবমুক্তি করে উদ্বোধন করা হয় দিনটি।

এরপর উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয় আনুষ্ঠানিক উদ্বোধন ও আলোচনা সভা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মৎস্য অফিসার নাসিম আল মাহমুদ।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার এসিল্যান্ড সুপ্রভাত চাকমা।বিশেষ অতিথিদের মধ্যে উপজেলা কৃষি অফিসার আবু জাফর মোঃ মঈন উদ্দিন,সমবায় অফিসার কামাল পাশা, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক সুপানন্দ বড়ুয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শহীদুল ইসলাম লালা বক্তব্য প্রদান করেন।

এছাড়া মৎস্যজীবী প্রতিনিধি হিসেবে উপজেলা মৎস্যজীবী ফেডারেশনের সভাপতি আবুল কালাম আজাদ,মৎসচাষি প্রতিনিধি মোঃ জাফর আলম সওদাগর বক্তব্য রাখেন।সভায় বক্তারা, মৎস্যখাতে বাংলাদেশের অর্জনের প্রশংসা করে কুতুবদিয়ার মৎস্যজীবীদের অধিকার রক্ষা ও তাদের জীবনমান উন্নয়নে সম্মিলিত প্রচষ্টার ওপর গুরুত্বারোপ করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :