২৩ আগস্ট, ২০১৯ | ৮ ভাদ্র, ১৪২৬ | ২১ জিলহজ্জ, ১৪৪০


কুতুবদিয়ায় রেজাউল করিম কারামুক্ত হওয়ায় আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

লেমশীখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমরে বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা থেকে কারামুক্ত হওয়ায় ২৪ জুলাই বিকালে আনন্দ মিছিল ও আলোচনা সভা করেছে সংগঠন ও এলাকাবাসি। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম কারামুক্ত হয়ে দরবার ঘাট দিয়ে কুতুবদিয়ায় পৌঁছলে শতশত নেতা-কর্মী ও এলাকাবাসী ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। পরে নেতা-কর্মীরা আনন্দ মিছিল করে দরবার ঘাট থেকে লেমশীখালী চৌমুহনি বাজার এসে মিছিল শেষ করেন। মিছিল শেষে চৌমুহনি বাজার সংলগ্ন এলাকায় ৫নং ওয়ার্ড় আওয়ামীলীগের সভাপতি নূরুল হুদার সভাপতি এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,লেমশীখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কারা নির্যাতিত রেজাউল করিম। বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের প্রবীণ সদস্য ও ৪নং ওয়ার্ড় আওয়ামীলীগের সভাপতি এ,টি,এম শাহা আলম কুতুবী,লেমশীখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,যুগ্ন সাধারণ সম্পাদক মুহাম্মদ কাইছার,৯নং ওয়ার্ড় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোক্তার হোসেন,জয়নাল আবেদীন সুনো,সাবেক যুবলীগের আহবায়ক,মুহাম্মদ ইয়াছিন,লেমশীখালী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক কুতুবী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড় সাধারণ সম্পাদক আতাউল্লাহ বাদশা,৫নং সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম,মোহাম্মদ ইসমাঈল বাদশা,মোহাম্মদ ইউনুছ,নুরুল ইসলাম বাদশা,যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জেয়াবুল,যুবলীগ নেতা মুহাম্মদ রুবেল,যুগ্ন সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন,সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলামসহ দলীয় ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা।

এ সময় প্রধান অতিথি রেজাউল করিম বলেন,একটি কুচক্রী মহল আমাকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়ে নিজেদের পায়দা লুটার চেষ্ঠা করেছিল। এসময় তিনি আরো বলেন,দরবার ঘাট পারাপারে ব্যাপক অনিয়ম চলছে,প্রতিনিয়ত যাত্রীদের হয়রানী করা হচ্ছে। এছাড়াও অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে। ৩০ মিনিট পর পর ঘাট পারাপার ২০টাকা ভাড়া আদায়ের দাবী রাখেন। কুতুবদিয়া-মহেশখালী আসনের সাংসদ আলহাজ¦ আশেক উল্লাহ রফিকের মাধ্যমে লেমশীখালীর সেন্টার রোড় সংস্কার করা হবে বলে তিনি এলাকাবাসী ও নেতাকর্মীদের আস্বস্থ করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :