২১ অক্টোবর, ২০১৯ | ৫ কার্তিক, ১৪২৬ | ২১ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম

ক্যাম্প সহ সীমান্ত এলাকায় ট্রাস্কফোর্সের অভিযান জোরদার করা হবে : ডিসি কামাল

রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প ও সীমান্ত এলাকায় টাস্কফোর্সের নিয়মিত অভিযান আরো জোরদার করা হবে। বিশেষ করে মাদক ও চোরাচালান প্রতিরোধে ট্রাস্কফোর্সের অভিযানের গতিশীলতা যতদূর সম্ভব আরো বাড়ানো হবে। কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে সোমবার ৩০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেসি’র এক সভা জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ এটিএম জাফর আলম সিএসপি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন একথা বলেন।

তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের উদ্দেশ্যে আরো বলেন-ভোক্তা অধিকার আইনে, জনভোগান্তির বিষয় সমুহ, জনগুরুত্বপূর্ণ বিষয়ে, ভেজাল খাদ্য দ্রব্যের বিষয়ে, নকল ওষুধের বিষয়ে, শিশু খাদ্যের বিষয়ে দ্রুততার সাথে মোবাইল কোর্ট পরিচালনা করতে হবে। এ বিষয়ে কোন ছাড় উদাসীনতা, গাফেলতি কোন অবস্থাতেই সহ্য করা হবেনা। সর্বাগ্রে জনস্বার্থকে সবসময় অগ্রাধিকার দিতে হবে।

সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাঃ শাজাহান আলি, এডিসি (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আল আমিন পারভেজ সহ জেলা প্রশাসনের সকল নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলার ইউএনও গণ, সহকারী কমিশনার (ভূমি) বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন পেশাদারিত্ব, সততা ও দক্ষতার সাথে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের দায়িত্ব পালনের আহবান জানিয়ে এবিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :