২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

চকরিয়ায় অপহৃত ছাত্রী ১০ঘন্টা পর উদ্ধার : আটক-১

কক্সবাজারের চকরিয়ায় অপহরণের শিকার অষ্টম শ্রেণীতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে ১০ ঘন্টার ব্যবধানে উদ্ধার করেছে থানা পুলিশ।এসময় অপহরণের ঘটনায় জড়িত অভিযোগে জাহেদুল ইসলাম (১৯) নামের এক টমটম চালককে গ্রেপ্তার করা হয়েছে।শুক্রবার রাতে চকরিয়া পৌরবাস টার্মিনাল থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।আটক টমটম চালক জাহেদুল ইসলাম চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের খাস পাড়ার ফকির মোহাম্মদ এর ছেলে (১৯)। বৃহস্পতিবার রাতে অপহৃত ওইছাত্রীর পিতা নুরুল কবির বাদী হয়ে চকরিয়া থানায় অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন।স্থানীয় লোকজন ও আটক ব্যক্তির স্বজনরা জানিয়েছেন, টমটম চালক জাহেদুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে ওই ছাত্রীর মধ্যে প্রেমের সর্ম্পক রয়েছে। সেই সুবাদে তাঁরা পালিয়ে বিয়ে করতে প্রস্তুতি নিচ্ছিল। তবে মেয়ের পিতা থানায় মামলা দেয়ায় ঘটনাটি অপহরণের পর্যায়ে চলে গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. জাকির হোসেন বলেন, ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীতে পড়–য়া ওই ছাত্রীকে বিয়ের প্রলোভনে বৃহস্পতিবার সকাল দশটার দিকে বন্ধুদের সহযোগিতায় অপহরণ করে জাহেদ তার বাড়িতে নিয়ে যায়।পরদিন শুক্রবার রাত দশটার দিকে চট্রগামে যাওয়ার উদ্দেশ্যে চকরিয়া পৌরবাস টার্মিনাল অবস্থান করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ছাত্রীসহ অপহরণ কারীকে আটক করা হয়।

চকরিয়া থানার ওসি (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, স্কুল ছাত্রীর অপহরণের অভিযোগে স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে জাহেদুল ইসলামসহ ৩-৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :