২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

চকরিয়ায় অস্ত্র উদ্ধারের ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

বিবিএন রিপোর্ট:

rab-7কক্সবাজারের চকরিয়ায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র তৈরীর কারখানার সন্ধানের ঘটনায় ৮ জনকে আসামী করে মামলা হয়েছে। র‌্যাব-৭,কক্সবাজার ইউনিটের সদস্যরা জেলার চকরিয়া উপজেলার চরণদ্বীপ এলাকার দুইটি দেশীয় অস্ত্র তৈরীর কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র,গোলাবারুদ ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জমাদি উদ্ধারের ঘটনায় সোমবার  র‌্যাব-৭,কক্সবাজার ইউনিটের ডিএডি মো.সুলতান মাহমুদ বাদি হয়ে মামলাটি করেন। এতে আসামী করা হয়  চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের চরনদ্বীপস্থ মুজিব কিল্লা এলাকার নুর মোহাম্মদ ওরফে ধলা মিয়া মাঝির ছেলে আবদুল মান্নান (৩৮) ও তার ভাই আইয়ুব খান (২৮),উপজেলার পুর্ববড় ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার মৃত আবদুস বাসুর ছেলে নুরুল আলম (৫০), উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী গ্রামের ইদ্রিছ আহমদের ছেলে নুর উল্লাহ (৪৪),একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী জনুয়ারা বেগম (৩৮) ও কুতুবদিয়া উপজেলার কাজিরপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে মহিউদ্দিন প্রকাশ মহিন মিয়া (২৫)সহ ও পলাতক ২ জন সহ সর্বমোট ৮ জনকে আসামী করে চকরিয়া থানায় সংশ্লিষ্ঠ আইনে একটি মামলা দায়ের করেন। পলাতক আছেন দুই জন। এদেরমধ্যে  চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা এলাকার নুরুল ইসলাম ও ফাসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী গ্রামের আবদুল জলিল।

চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খাঁন বিবিএনকে বলেন, অভিযানের পর র‌্যাব সদস্যরা উদ্ধারকৃত অস্ত্র ও গ্রেফতারকৃত ৬ জনকে চকরিয়া থানায় সৌর্পদ্দ করেছে। এরপর গতকাল সোমবার সকালে র‌্যাবের ডিএডি বাদি হয়ে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। এতে মোট ৮ জনকে আসামি করা হয়। তিনি বলেন, গ্রেফতারকৃত ৬জনকে সোমবার বিকালে আদালতে পাঠানো হলে আদালতের বিজ্ঞ বিচারক তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, র‌্যাব-৭,কক্সবাজার ইউনিটের সদস্যরা কক্সবাজারের চকরিয়া উপজেলার চরণদ্বীপ এলাকার দুইটি দেশীয় অস্ত্র তৈরীর কারখানা অভিযান চালিয়ে ২০ টি দেশীয় তৈরী বিভিন্ন আগ্নেয়াস্ত্র,৪৯ রাউন্ড গুলি ও অস্ত্র তৈরীর বিভিন্ন সরঞ্জমাদিসহ ৬ জন অস্ত্র কারিগরকে আটক করে।

র‌্যাব-৭,র সিনিয়র সহকারী পুলিশ সুপার/সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া)মোঃ সোহেল মাহমুদ,পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :