১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় দু’জন নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাতলি এলাকায় কক্সবাজারমুখি কাভার্ডভ্যানের ধাক্কায় মো. আসিফ (২৩) ট্রলি চালক ও মামুনর রশিদ (২১) নামের দু’ব্যাক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহেরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে এবং অপর নিহত মামুনর রশিদ একই উপজেলার তেলিয়াকাটা এলাকার আবদুল খালেকের ছেলে ।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ)পরিদর্শক মাহবুব আলম বলেন, সকালে পেকুয়া থেকে পাইপ ভর্তি একটি ট্রলি মহাসড়কের হারবাং কলাতলি এলাকায় পৌছলে কক্সবাজারগামী কাভার্ডভ্যান ট্রলিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় ট্রলি চালক আসিফ। এসময় গুরুতর আহত হয় ট্রলির আরোহী মামুনর রশিদ ও জাহাগীর আলম তবে গুরুতর আহত মামুনর রশিদকে আশাঙ্খাজনক অবস্থ্ায় চট্টগ্রামের লোহাগাড়া হাসপাতালে নেয়ার পথে সে মারা যায় । কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া নিহত আসিফের লাশ পরিবারের কাছ হস্তান্তর করা হয়েছে এবং অপর নিহত মামুনর রশিদের লাশ লোহাগাড়া উপজেলা এলাকায় থাকার কারনে তার লাশ হস্তান্তর করা সম্ভব হয়নি ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :