২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

চকরিয়ায় চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাস গ্রেপ্তার

চকরিয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে হত্যা, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি ও চিংড়িজোনে লুটপাটের ঘটনায় ডজন মামলার পলাতক আসামী উপকুলের চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী মো.আল কুমাস (৩৬)কে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার (১৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নস্থ পালাকাটা মাছঘাট বাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। ধৃত সন্ত্রাসী আল কুমাস উপজেলার চিরিংগা ইউনিয়নের পশ্চিম সওদাগর ঘোনা এলাকার জহির আহাম্মদের ছেলে।
পুলিশ সূত্রে জানায়, চিরিংগা ইউনিয়নের পালাকাটা মাছঘাট বাজার এলাকায় চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাস নামের হত্যা, ডাকাতিসহ ডজন মামলার পালাতক আসামী অবস্থান করে। ওই এলাকায় সন্ত্রাসী অবস্থান নেয়ার এ ধরণের গোপন সংবাদ পেয়ে থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্তের নেতৃত্বে রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশের একটি টীম ওই এলাকায় অভিযানে নামে।
অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাতেন, এস আই প্রিয়লাল ঘোষ ও এস আই চম্পক বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে তাকে ঘেরাও করে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে উপকূলের চিংড়ি জোন এলাকায় হত্যা, ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি ও চিংড়িজোনে লুটপাটের ঘটনায় এক ডজন মামলা রয়েছে। তিনি চিংড়ি জোন এলাকার চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী ছিলেন।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এস এম সফিকুল আলম চৌধুরী বলেন, উপকূলীয় এলাকার চিংড়ি জোনের শীর্ষ সন্ত্রাসী আল কুমাসকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ ও চিংড়ি জোনে লুটপাটসহ ১২টি মামলা রয়েছে। ওইদিন দুপুরেই তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :