২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২২ সফর, ১৪৪১


চকরিয়া হাসপাতাল কমপ্লেক্স মসজিদ উদ্বোধন

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ ডা. আবদুচ ছালামের উদ্যোগ ও দীর্ঘ প্রচেষ্টায় ১ জানুয়ারি জোহরের নামাজ আদায়ের মাধ্যমে উদ্বোধন হলো চকরিয়া হাসপাতাল কমপ্লেক্স মসজিদ। হাসপাতালের কর্মকর্তা কর্মচারী ও সংশ্লিষ্ট মুসল্লীদের নামাজ আদায়ে সুবিধার্থে ৭ লক্ষাধিক টাকা ব্যয়ে এই মসজিদ নির্মিত হয়।
জানা যায়, সৎ ও ধার্মিক মানুষ হিসেবে আলহাজ ডা. আবদুচ ছালাম উক্ত হাসপাতালে যোগদানের পরপরই কর্মকর্তা কর্মচারীদের নামাজ আদায়ে কমপ্লেক্সে নিজস্ব মসজিদ না থাকার অসুবিধা উপলব্ধি করেন। ফলে তিনি কর্মকর্তা এবং বন্ধুদের সাথে পরামর্শক্রমে মসজিদ নির্মানের পরিকল্পনা হাতে নেন। দীর্ঘ প্রতিক্ষার পর সম্মিলিত প্রচেষ্টায় নির্মিত মসজিদে সকলকে নিয়ে আনুষ্ঠানিকভাবে জোহরের নামাজ আদায় এবং আল্লাহ তাআলার শোকরিয়া আদায় করেন।
এই মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলহাজ ডা. আবদুচ ছালাম, ডা. মুজিবুল হক, ডা. মোহাম্মদুল হক, আমীর হামজাহ, আ.ন.ম কফিল উদ্দিন, জয়নাল আবেদীন, আলী আকবর, মুমিনুল আলম, উপজেলা হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন সভাপতি শের হোসাইন, সিএইচসিপি এসোসিয়েশন সভাপতি এমকে মো. মিরাজ, সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন হীরুসহ হাসপাতালের কর্মচারীবৃন্দ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :