২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  শরণার্থীদের অনাগ্রহে এবারও হলো না রোহিঙ্গা প্রত্যাবাসন   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

ছাত্রীকে শ্লীলতাহানি: গানের মাস্টার বোরহান আটক

চতুর্থ শ্রেণিতে পড়ুয়া গানের ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে কক্সবাজার শহরের সাংস্কৃতিক কর্মী ও শিক্ষক বোরহান উদ্দীনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকালে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল থেকে স্থানীয়রা আটক করে তাকে পুলিশের কাছে সোপর্দ করে। আটক গানের শিক্ষক বোরহান উদ্দীন কক্সবাজার শহরে মধ্যম বাহারছড়া এলাকার মাস্টার ইকবাল উদ্দীনের পুত্র। তিনি বোরহান কক্সবাজার শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক এবং প্রতিষ্ঠাতা।

শ্লীলতাহানি শিকার ওই ছাত্রীর চাচা ফারুক জানান, তার ভাতিজি শহরের বাহারছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলে গিয়ে গানের শিক্ষক বোরহান উদ্দীনের কাছ থেকে আরো অনেকের সাথে গান শিখে। বুধবার সব ছাত্র-ছাত্রীদের ছুটি দিয়ে বোরহান উদ্দীন ওই ছাত্রীকে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর গায়ের কাপড়খোলার চেষ্টা করে। এতে চিৎকার দেয় সে। তার চিৎকারে স্কুলের অন্য কক্ষে অবস্থানরত ছাত্র-ছাত্রীরা এগিয়ে এসে বিষয়টি দেখতে পায়। সাথে সাথে ওই ছাত্রীর মাকে ফোনে বিষয়টি জানালে পরিবারের লোকজন এসে রোবহান উদ্দীন আটক করে। তাৎক্ষণিক পুলিশকে ডেকে তাকে পুলিশের কাছে সোপর্দ করেন। বর্তমানে বোরহান উদ্দীন থানা হেফাজতে রয়েছে।

অভিযোগ রয়েছে, বোরহান উদ্দীন সাংস্কৃতিক কর্মকান্ডের মেয়েদেরকে বিভিন্ন সময় যৌন হয়রানি, শ্লীলতাহানি করে আসছে। কিন্তু সম্মানের ভয়ে বিষয়টি প্রকাশ করেনি ভুক্তভোগীরা। নানা মাধ্যমে তার এই অপকর্মের কথা প্রচার হয়ে যায়। এ কারণে অনেক অভিভাবক তাদের মেয়েদের বোরহান উদ্দীনের গানের প্রশিক্ষণ থেকে নিয়ে গেছেন। অনেকে বিষয়টি জেনে ভর্তি করায়নি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :