২১ অক্টোবর, ২০১৯ | ৫ কার্তিক, ১৪২৬ | ২১ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম

জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হয়েছে।  ৭ অক্টোবর সোমবার বিকেল ৩টায় জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় শহরের রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডের কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত সভায় বিগত বর্ধিত সভার কার্য বিবরণী পাঠ এবং অনুমোদন দেয়া হয়। জেলার প্রতিটি উপজেলায় বর্ধিত সভার তারিখ নির্ধারণ করা হয়। ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা সম্মেলন যথাসময়ে করার জন্য পর্যালোচনা, জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত থাকায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

৩০ নম্ভেম্বর মধ্যে ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, পৌরসভা সম্মেলন সমাপ্ত করার বিষয়ে বিগত সভায় সিদ্ধান্ত সহ বিস্তারিত আলোচনা করা হয়। প্রতিটি উপজেলার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক টিম করে সাংগঠনিক সফর করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার চলমান সংস্কার আন্দোলন ও শুদ্ধি অভিযানকে স্বাগত জানান। পরিশেষে সকল কে ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে আরও শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন- অধ্যাপিকা এথিন রাখাইন, এড. ফরিদুল ইসলাম চৌধূরী, শাহা আলম চৌধুরী রাজা, এম.আজিজুর রহমান বি.এ, এড. বদিউল আলম সিকদার, শফিক মিয়া, রেজাউল করিম, আবদুর রহমান বদি, মাহবুবুল হক মুকুল, এড. রনজিৎ দাশ, মাহবুবুর রহমান চৌধুরী, নাজনীন সরওয়ার কাবেরী, এড. আব্বাস উদ্দিন চৌধুরী, নুরুল আবছার, মোহাম্মদ হোসন বিএ, এড. ফরিদুল আলম, আবদুল খালেক, এড. মমতাজ, খালিদ মিথুন, তাপস রক্ষিত, খোরশেদ কুতুবী, ইউনুছ বাঙালী, কমর উদ্দিন আহমদ, কাজি মোস্তাক আহামদ শামিম, এড. আয়াছুর রহমান, ইঞ্জিঃ বদিউল আলম, এড. সোলতানুল আলম, আবু হেনা মোস্তফা কামাল, হেলাল উদ্দিন কবির, এম.এ.মনজুর, আবু তাহের আজাদ, শফিকুল কাদের শফি, আদিল উদ্দিন চৌধুরী, আলহাজ্ব মকসুদ মিয়া, গিয়াস উদ্দিন চৌধুরী, এ.টি.এম জিয়া উদ্দিন জিয়া, মিজানুর রহমান, জি.এম কাসেম প্রমুখ নেতৃবৃন্দ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :