২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

টাইগার অধিনায়ক তামিম ইকবাল

চোটে পড়ে শেষ মুহূর্তে শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। চোটে পড়ায় ছিটকে পড়েছেন সফর থেকে। সহ অধিনায়ক সাকিব আল হাসান আছেন ছুটিতে। আর তাই শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের অধিনায়কের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল। শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এ তথ্য জানিয়েছে।

এর আগে এদিন বিকেলে সংবাদ সম্মেলন করে সন্ধ্যায় অনুশীলনে ফেরার পরই বড় দুঃসংবাদ আসলো। বোলিং অনুশীলন করতে গিয়েই আবারও চোটে পড়লেন মাশরাফি, সেই হ্যামস্ট্রিংয়ে। কোচ খালেদ মাহমুদ সুজন নিশ্চিত করেছেন, শেরে বাংলার সেন্ট্রাল নেটের নেটে বোলিং করতে গিয়ে বাঁ হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে মাশরাফির।

সূত্রের খবর, শ্রীলঙ্কাতেও যাওয়া হচ্ছে না মাশরাফির। এর আগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘এটা (অবসর) নিয়ে এখন চিন্তা করছি না। ওখানে (শ্রীলঙ্কায়) খেলতে যাচ্ছি এটাই চিন্তা করছি। তবে আমি বলবো এটাই শেষ বিদেশ সফর। এরপর বেশি ওয়ানডে ম্যাচ নাই। খেলে আসার পর চিন্তা করবো। এটা আপনাদের কাছে নিউজ কিন্তু আমার কাছে চিন্তা করার বিষয়।’

শ্রীলঙ্কা সফরের তিন ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ২০ জুলাই দেশ ছাড়বে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে টাইগার বাহিনী। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :