১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ আশ্বিন, ১৪২৬ | ১৯ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  ৯ থেকে ৩০ অক্টোবর উপকূলে মাছ ধরা নিষিদ্ধ   ●  রোহিঙ্গাদের পাসপোর্টে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী   ●  জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৩   ●  টেকনাফে জন্ম নিবন্ধন সনদ জালিয়াতির অভিযোগে উদ্যোক্তা সহ আটক ২   ●  পেকুয়ায় ভাড়া বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার   ●  চকরিয়ায় বন্ধুর ছোটবোনকে ধর্ষণ, যুবক গ্রেফতার   ●  ৩৬ ঘন্টায় বিশ্বজুড়ে ছড়াতে পারে ফ্লু, মারা যেতে পারে ৮ কোটি মানুষ   ●  ঈদগাঁওতে সড়ক ও জনপথ বিভাগের শত কোটি টাকার জমি দখল করে স্থাপনা   ●  টেকনাফে ২১০ টি মিয়ানমারের সীমকার্ড সহ ৩ রোহিঙ্গা আটক

টেকনাফের হ্নীলা নোয়াপাড়া থেকে অস্ত্র ও ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব।বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হ্নীলা নোয়াপাড়া বিশেষ রোহিঙ্গা ক্যাম্প-২৬ (শালবাগান) এলাকা থেকে তাদের আটক করা হয়।আটক তিনজন হলেন- টেকনাফের হ্নীলা জাদিমোড়া ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক নং- বি/৯ রুমের সেকেন্দার আলীর ছেলে মো. নুর ফয়েজ (৪৩), টেকনাফের কেরুনতলি এলাকার মো. সাব্বির আহাম্মেদের ছেলে আবুল কালাম (২৯) ও হ্নীলা রঙ্গীখালি পশ্চিম নয়াপাড়া এলাকার এনায়েতুল্লাহর মেয়ে মোছা. কহিনুর আক্তার (২৫)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫, সিপিসি-১ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা মাহাতাব জানান, কতিপয় মাদক ও অস্ত্র ব্যবসায়ী টেকনাফের পশ্চিম নয়াপাড়া এলাকার আব্দু শুক্কুরের বাড়িতে অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে তার নেতৃত্ব র‌্যাবের একটি বিশেষ টহল দল সেখানে অভিযান চালায়।তিনি জানান, অভিযানে এক নারীসহ তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ও একটি ওয়ান শুটার গান উদ্ধার করা হয়।এ ঘটনায় আটক তিনজনকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :