২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২২ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক    ●  চেয়ারম্যান-মেম্বারের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ ‘গুজব’   ●  শেখ হাসিনার অ্যাকশন শুরু, শুদ্ধি অভিযান সারাদেশে চলবে : কক্সবাজারে ওবায়দুল কাদের

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মো. আব্দুল মালেক (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী যুবক নিহত হয়েছে।এসময় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।বৃহস্পতিবার ভোরে সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি নিহত ব্যক্তি ইয়াবা ব্যবসায়ী। বন্দুকযুদ্ধের ঘটনায় তাদের তিনজন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, ‘ইয়াবা উদ্ধার অভিযানে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে।’

‘‘পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদককারবারীরা পিছু হঠলে ঘটনাস্থল থেকে ২টি দেশীয় এলজি, ১৩ রাউন্ড গুলি, ২১টি গুলির খালি খোসা এবং ৫ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের পুত্র মো. আব্দুল মালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।’তিনি আরো জানান, এ সময় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনেস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হয়।

এর আগে গত ২ জুলাই টেকনাফের মহেশখালীয়াপাড়ার নৌঘাট এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইউপি সদস্য আব্দুল হামিদ নিহত হয়।নিহত হামিদ সদর ইউনিয়নের মহেশখালীয়াপাড়ার মৃত মোহাম্মদ হাসেমের ছেল। সে স্থানীয় ইউপি সদস্য।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :