২১ অক্টোবর, ২০১৯ | ৫ কার্তিক, ১৪২৬ | ২১ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম

টেকনাফে বিজিবির সঙ্গে গোলাগুলি, নিহত ২

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে গোলাগুলিতে দুই রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত হয়েছে। এসময় আহত হয় তিন বিজিবি সদস্য। ঘটনাস্থল থেকে ৭০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরী অস্ত্র ও ধারালো কিরিচ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মিয়ানমারের আকিয়াব জেলার মংডু উপজেলার নাককুড়া থানার বুড়া সিকদারপাড়া এলাকার মৃত মোস্তাক আহমদের ছেলে দীন মোহাম্মদ (১৮) ও দিল আহমদের ছেলে দুস্ত মোহাম্মদ (১৮)।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোরে উপজেলার হ্নীলা জালিয়াপাড়া সংলগ্ন নাফনদীতে এ ঘটনা ঘটে।

টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান জানান, হ্নীলা বিওপির টহল দল জালিয়াপাড়া এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় একটি নৌকায় করে চারজনকে জালিয়াপাড়ার দিকে যেতে দেখে তারা। তাদের সন্দেহ হলে নৌকাটিকে তীরে আসার জন্য সংকেত দেয় বিজিবি। সংকেত পেয়ে নৌকা থেকে চারজনের মধ্যে দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি তাদের ধাওয়া করে। একপর্যায়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে তারা।

এসময় বিজিবিও পাল্টা গুলি ছুড়ে। উভয়পক্ষের মধ্যে ১০ থেকে ১২ মিনিট গুলি বিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বিজিবি। পরে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :