২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইব্রাহিম নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ জুলাই) দিবাগত রাত সোয়া একটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়ার কুড়াবুজ্জা পাড়ার নৌঘাট এলাকায় কথিত বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। তিনি উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, দুটি তাজা কার্তুজ, দুটি ধারালো কিরিচ এবং নিবন্ধনবিহীন একটি অটোরিকশা জব্দ করার কথা জানিয়েছে বিজিবি। বিজিবির দাবি, নিহত ইব্রাহিম মাদক ব্যবসায়ী ছিলেন। টনার সত্যতা নিশ্চিত করেছেন বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি বলেন, রাতে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফের দিকে তিন-চারজন যাত্রীসহ একটি সিএনজিচালিত অটোরিকশা আসছিল। বিজিবির কুড়েরমুখ তল্লাশি চৌকিতে টহলরত দল অটোরিকশাটিকে থামার সংকেত দিলে চালক সংকেত না মেনে পালানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে দুই কিলোমিটার দূরের বিজিবির আরেক টহল দলকে খবর দেওয়া হলে তারা মেরিন ড্রাইভ সড়কের ওপর শক্ত অবস্থান নেয়। ওই সময় বিজিবিকে লক্ষ্য করে অটোরিকশা থেকে গুলি চালানো হলে বিজিবির দুই সদস্য আহত হন। তখন বিজিবি পাল্টা গুলি চালায়।

তিনি আরো জানান, তিন-চার মিনিট ‘গোলাগুলির’ পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসক আহত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে জানা যায়।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, নিহত ইব্রাহিমের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা আছে। মারা যাওয়ার আগে ইব্রাহিম তাঁর তিন সঙ্গী নুর হোসেন, মো. আবুল কাশেম ও মো. তাহেরের নাম বলে গেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :