২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

তারকা সাজে পূজার বেশে

dashami1বে-বেঙ্গল বিনোদন

শরৎ কালের শেষে দুর্গাপূজা শুরু হয়। চলে একটানা সাতদিন। তবে পূজার মূল উৎসব শুরু হয় ৬ষ্ঠ দিন থেকে। এবার মা আসবেন নাকি ঘোড়ায় চরে। শান্তি নিয়ে আসবেন সবার মাঝে। ভেদাভেদ ভুলে সবার মাঝে আনন্দ বিলিয়ে দিতেই আসছেন মা। আবার দশমীর দিন চলেও যাবেন ঘোড়ায় চড়ে। সনতন ধর্মালম্বীদের অনেক উৎসব থাকলেও তাদের এটাই প্রধান উৎসব। আর তাই নতুন জামা-কাপর পরে, পূজার সাজে নিজেদের রাঙিয়ে নিতেই থাকে একটু বাড়তি চাহিদা।

শুধু যে সাজে তাই নয়। থাকে মুখরোচক অনেক খাবারও। সবার মাঝেই আনন্দের বার্তা নিয়েই মা আসেন। সাধারণ মানুষের মধ্যে পূজার আনন্দ যেমন লক্ষ্য করা যায়। তেমনি তারকাদেরও মধ্যে সেই আনন্দ লক্ষ্য করা যায়।। আর তাইতো নানা সাজে তারা নিজেদের সাজিয়ে তোলেন। শতব্যস্ত খাকলেও এই আনন্দই ছড়িয়ে পড়ে তাদের মাঝে। এই যেমনটা সেজেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, কাজী নওশাবা আহেমদ, আইরিন আফরোজ, রাহা তানহা খানসহ আরও অনেকে। তাই তো তারা হয়ে ওঠেন তারকার সাজে পূজার বেশে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :