২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট   ●  পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী!

দেড় হাজার ইয়াবাসহ টেকনাফের মহিলা ঈদগাঁও থেকে আটক

শাহিদ মোস্তফা শাহিদ

captureঈদগাঁও থেকে দেড় হাজার ইয়াবাসহ টেকনাফের মহিলা আটক করেছে পুলিশ। শনিবার রাতে  গোপন সংবাদের ভিত্তিতে সৌদিয়া চেয়ারকোচ তল্লাশী চালিয়ে মহিলাকে আটক করা হয়।

এসময় সন্দেহজনক আরো তিন জনকে আটক করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
আটককৃত মহিলা আয়েশা বেগম (৩৫) টেকনাফ পৌরসভার ইসলামাবাদের হেলাল মুন্সীর ২য় স্ত্রী এবং পৌরসভা ৬নং ওয়ার্ড কলেজ পাড়ার কাঁচামাল ব্যবসায়ী কালা মিয়া ও নূর আয়েশা বেগমের মেয়ে। তবে, বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করার খবর পাওয়া গেলেও পুলিশের ভাষ্য প্রায় ১৫০০ পিস। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র টু-আইসি আমজাদ আলী চৌধুরী বিবিএনকে জানান, তিনি গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঈদগাঁও বাসস্টেশনে চট্টমেট্রো-ব-১১০৬৮৩ নং এর একটি সৌদিয়া চেয়ারকোচে তল্লাশী চালান। গাড়ীটি কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল। এসময় তিনি ধৃত আয়েশা বেগমের সিটের সম্মুখে লুকানো অবস্থায় প্রায় ১৪৭০ পিস ইয়াবা জব্দ করেন।

এদিকে আটক আয়েশা বেগমের বিরুদ্ধে পুলিশ মাদক আইনে মামলার প্রস্তুতি চালাচ্ছিল। অন্যদিকে আটকদের ছাড়িয়ে নিতে বিভিন্ন মহল থেকে তদবির শুরু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :