১৯ আগস্ট, ২০১৯ | ৪ ভাদ্র, ১৪২৬ | ১৭ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম

দোকানে দিন-দুপুরে আগুন: ক্ষয়ক্ষতি এক লক্ষাধিক টাকা

চকরিয়া উপজেলার মালুমঘাট বাজারের বাবা মায়ের দোকানে দিন-দুপুরে আগুন,ক্ষয়ক্ষতি এক লক্ষাধিক টাকা।গত ১৯ জুলাই(জুমাবার)দুপুর ১টা১৫মিনিটের সময় আগুন লাগার ঘটনা ঘটেছে।
দোকানের মালিক তারিকুর ইসলাম জানান,আমি ও দোকানের সকল স্ট্যাপ জুমার নামাজ পড়ার জন্য গেলে এসময় আমার দোকানের গুদামের পিছনের রুমে টিনের ভিমের ফাকঁ দিয়ে আগুন ছুটে দিলে ঐ আগুনে আমার এক লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।পুড়েঁ যাওয়া মালামাল গুলি হল,মার্বেল ষ্টেন বেসিন,কার্লার ষ্টেন বেসিন,পিভিসি দরজা,কয়েল পাইপ,লেবেল পাইপ,বিভিন্ন প্রকার মুকি,বিভিন্ন প্রকার সুতা ও ফোর্ম বিট।এ ছাড়া নিবানোর বিষয়ে পথচারী আর ব্যবসায়ীরা যেভাবে বলেছে শুনেছি।তবে দোকান খোলাছিল।
আলী হোছেন নামের এক পথচারী বলেন,আমিও তাড়াহুড়া করে নামাজ পড়তে যাওয়ার পথে দেখি দোকানের ভিতরে আগুনের পুড়া ধোয়াঁ বের হচ্ছে।এসময় আমিসহ আরো ৩/৪জন লোক মিলে আরো লোকজন ডেকে পানি দিয়ে আগুন নিবেইছি।ধারণা আর ৫মিনিট আগুন স্হায়ী থাকলে পাশে আরো দোকান-পাট পুড়েঁ ছাই হয়ে যেত।
এ বিষয়ে বাজার সভাপতি আলহাজ্ব মনজুর আলম জানান,আমি খবর পেয়ে এসে সব দেখেছি।দোকানের পিছন থেকে ভিমের ফটক দিয়ে আগুন দিয়েছে।তাছাড়া পিছনে আর কোন দোকান নেই,এই রুমের ঐদিকে কারেন্টের তার এ আগুন আসল কিভাবে,তা খতিয়ে রহস্য বের করার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করছি।আমরাও এর রহস্য উদঘাটনের প্রক্রিয়ায় থাকবো।
ডুলাহাজারার চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন বলেন,আমি খবর পেয়ে এসে দেখেছি।তবে এর রহস্য কি উদঘাটনের জন্য বাজার কমিটিকে দায়িত্ব দিয়েছি।এছাড়াও বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসনকে জানিয়ে সহযোগিতা চাইবো,যেন ভবিষৎতে বড় ধরণের র্দূঘটনা না ঘটে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :