২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

ধর্ষণ মামলায় মগনামার ইউপি সদস্য আলমগীর গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আলমগীরকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২৭জুলাই) দুপুরে কক্সবাজার সদর থানার এস আই আবুল কালামের নেতৃত্বে একদল পুলিশ কক্সবাজার শহর থেকে তাকে গ্রেপ্তার করেন।গ্রেপ্তার মোঃ আলমগীর মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে ও মগনামা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য।কক্সবাজার সদর থানা সূত্র জানায়, এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় ইউপি সদস্য মোঃ আলমগীরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

এদিকে বহু অপকর্মের মূলহোতা এ ইউপি সদস্যকে গ্রেপ্তার করায় স্বস্তি প্রকাশ করেছেন মগনামা ইউনিয়নের বাসিন্দারা। তারা জানান, মিথ্যা মামলায় সাধারণ মানুষকে হয়রানি করা ছিল মোঃ আলমগীরের পেশা। এবারও এক কিশোরীকে ধর্ষণ করিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে যায় সে।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মোঃ খাইরুজ্জামান বলেন, নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় ওয়ারেন্ট থাকায় ইউপি সদস্য মোঃ আলমগীরকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :