২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২১ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন   ●  কক্সবাজার আদালতে ইয়াবা মামলায় ২ আসামির ৫ বছর কারাদণ্ড   ●  চাল নিয়ে চালবাজি, সদর খাদ্য গুদাম সীলগালা   ●  রামুতে ভূয়া জন্ম সনদে রোহিঙ্গা স্ত্রীকে ভোটার করার চেষ্টা, দম্পতিকে জরিমানা   ●  ইসলামপুরে জুয়ার আস্তানা গুঁড়িয়ে দিল পুলিশঃ  আটক ৬

নববধূকে তাঁর প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী!

বিবিএন ডেস্ক:

ভারতের ওডিশা রাজ্যের সুন্দরগড় জেলার পামারা গ্রামের যুবক বাসুদেব টোপ্পার সঙ্গে পাশের দেবগিরি গ্রামের কনের ৪ মার্চ বিয়ে হয় ঘটা করে।

গত শনিবার বাসুদেবের বাড়িতে আসেন কনের তিন আত্মীয়। কনে তাঁদের মধ্যে একজনকে তুতো ভাই বলে পরিচয় দেন। দুপুরে খাওয়াদাওয়ার পর তুতো ভাইয়ের দুই বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন বাসুদেব। এরপর বাড়িতেই নববধূর সঙ্গে তুতো ভাইকে আপত্তিকর অবস্থায় দেখতে পান নতুন বউকে দেখতে আসা গ্রামের কয়েকজন বাসিন্দা।

এরপর গ্রামবাসী তাঁদের হাতেনাতে ধরে ফেলেন। তাঁরা নববধূর কথিত তুতো ভাইকে প্রচণ্ড মারধর করেন। খবর পেয়ে বাড়িতে ফিরে আসেন বাসুদেব টোপ্পা। সব শুনে তিনি হতবাক হয়ে যান। তিনি তাঁর স্ত্রীর সঙ্গে ওই যুবকের সম্পর্কের কথা জানতে পারেন। তাঁর স্ত্রীও সম্পর্কের কথা স্বীকার করেন। বাড়ির অভিভাবকেরা তাঁকে জোর করে বিয়ে দেন বলে জানান।

এরপর বাসুদেব টোপ্পা নববিবাহিত স্ত্রীকে বিয়ে দেন তাঁর প্রেমিকের সঙ্গে। বাসুদেবের পরিবারও মেনে নেয় এই বিয়েকে। এই বিয়ের পর নববধূ বলেন, বাসুদেবের এই ঋণ তিনি কোনো দিনও শোধ করতে পারবেন না।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :