২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২২ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  রোহিঙ্গা যুবককে ছেলে সাজিয়ে ভোটার করার চেষ্টা, ২ জনের সাজা   ●  ঢাকায় বিমান থেকে নেমে চকরিয়ার ২ তামাক ব্যবসায়ী নিখোঁজ   ●  আবারও প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো   ●  একনেকে ৪,৬৩৬ কোটি টাকার ৫টি প্রকল্প অনুমোদন   ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন

নাফ নদীতে আটকা পড়া পর্যটকদের উদ্ধার

মো. ফরিদ, কক্সবাজার :

নাফ নদীতে আটকা পড়া বিকল জাহাজ থেকে পর্যটকদের উদ্ধার করা হয়েছে। রাত সাড়ে ৯টার পর এলসিটি কুতুবদিয়া নামের একটি জাহাজ গিয়ে পর্যটকদের উদ্ধার করে টেকনাফ জেটিঘাটে নিয়ে আসে।টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে চলাচলকারী এলসিটি কাজল নামের একটি জাহাজ তিন শতাধিক পর্যটক নিয়ে নাফ নদীতে আটকা পড়ে। ইঞ্জিন বিকল হয়ে যাওয়ায় সোমবার সন্ধ্যা ৬টার দিকে জাহাজটি আটকা পড়ে। বিকালে সেন্টমার্টিন থেকে টেকনাফ ফেরার সময় টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ায় নাফ নদীতে এ ঘটনা ঘটে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন সিদ্দিকী জানান, সেন্টমার্টিন থেকে পর্যটক নিয়ে ফেরার সময় জাহাজটির ইঞ্জিন বিকল হয়ে যায়। সেখানে কোস্ট গার্ড মোতায়েন করা হয়। পরে আটকাপড়া পর্যটকদের উদ্ধারে সহকারী কমিশনার (ভূমি) প্রণয় চাকমার নেতৃত্বে এলসিটি কুতুবদিয়া নামের জাহাজটি পাঠানো হয়।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :