২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

পেকুয়ায় কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়ায় এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে আকিবুল ইসলাম নামের যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার (২৯জুলাই) রাত সাড়ে ১০টার দিকে পেকুয়া বাজার এলাকা থেকে পেকুয়া থানার এস আই কাজী আব্দুল মালেকের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার যুবক আকিবুল ইসলাম শিলখালী ইউনিয়নের বাজার পাড়া এলাকার আহমদ হোছনের ছেলে।

থানা সূত্র জানায়, ভুক্তভোগী কিশোরী পেকুয়া সদর ইউনিয়নের চড়াপাড়া এলাকার বাসিন্দা এবং পেকুয়ার একটি মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী। গত ২৬ জুলাই রাতে সে পানি আনতে ঘরের বাইরে গেলে অভিযুক্ত আকিবুল ইসলাম তাকে অপহরণ করে কক্সবাজার নিয়ে। সেখানে একটি আবাসিক হোটেলে তাকে আটকে রেখে পাঁচবার ধর্ষণ করা হয়। পরে কক্সবাজার থেকে তাকে পেকুয়া এনে শিলখালীর একটি বাড়িতে রাখা হয়৷ বিষয়টি কিশোরীর পরিবারের সদস্যরা জানতে পারলে থানা পুলিশের শরণাপন্ন হয়। পরে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। একইদিন এ ঘটনায় কিশোরী পিতা বাদী হয়ে পেকুয়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কাজী আব্দুল মালেক বলেন, অপহরণ ও ধর্ষণের মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে মূল অভিযুক্ত আকিবুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তে এ ঘটনায় যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূইয়া বলেন, ধর্ষিতা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার আকিবুল ইসলামকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :