২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

পেকুয়ায় ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

কক্সবাজারের পেকুয়ায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র কমিশন অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় নীলফামারী এলাকার শাচীন্দ্র নাথের ছেলে বিপুল চন্দ্র রায়কে আটক করেছে থানা পুলিশ।

এসময় তার সহযোগি হিসাবে যশোর মনিরামপুর এলাকার আবদুল কাদেরের ছেলে মোঃ ইলিয়াছ ও জলঢাকা নীলফামারীন এলাকার মোঃ খয়রাত হোসেনের ছেলে রোকনুজ্জামানকে আটক করলেও জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়।

এনএসআই পেকুয়ার দায়িত্ব পালনকারী কর্মকর্তা সুলেয়ামান মিয়ার অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পেকুয়া চৌমহুনী থেকে তাকে আটক করা হয়।

সুলেয়ামান মিয়া বলেন, সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকজন ব্যক্তি বললো এনএসআইয়ের অফিসার এসেছে পেকুয়ায়। বিষয়টি আমার কেমন জানি ভুয়া মনে হল। তাৎক্ষনিকভাবে ওই লোকগুলোর কাছে গিয়ে তাদের পরিচয় জানতে চাইলাম। তার মধ্যে বিপুল চন্দ্র নামের একজন আমাদের জুনিয়র কমিশন অফিসার বলে পরিচয় দেন। বাকি দুইজন তার সহযোগি বলে পরিচয় দেন। আমি তাদের ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে ভুয়া হিসাবে নিশ্চিত হই । তাৎক্ষনিকভাবে পেকুয়া থানার ওসিকে বিষয়টি অবগত করি। তারপর জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিপুল চন্দ্র রায় ভুয়া এনএসআই পরিচয়দান দিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিটা পরে জানানো হবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :