২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট   ●  পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী!

পেকুয়ায় সংঘর্ষে মহিলাসহ আহত ৭

দেলোয়ার হোসেন :

পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের মগকাটা এলাকায় দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৬জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে ওই এলাকার নাদের হোসেনের বাড়ির সামনে এঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার নন্না মিয়ার পুত্র কুদ্দুসের সাথে জহিরের পুত্র সুবেলের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এঘটনার জের ঘরে কুদ্দুরের স্ত্রীর বড়ভাই বাদশা মিয়া ও সুবেলের মামা মান্নানের নেতৃেত্ব উভয়পক্ষের লোকজন জড়িয়ে পড়ে সংঘর্ষে। লাঠিসোটা, দা-কিচির নিয়ে একে অপরের উপর হামলা করে। এতে মহিলাসহ ৬জন আহত হয়েছে। আহতরা হলেন, নুরুল আলমের পুত্র মোঃ আলমগির ও তার স্ত্রী বেবি আক্তার, সাবের আহমদের পুত্র মোঃ হারুন, মৃত জালাল আহমদের পুত্র মোঃ মান্নান, মৃত নজু মিয়ার পুত্র আক্তার আহমদ, সাবের আহমদের স্ত্রী বারেকা বেগম ও বারেক আহমদের পুত্র মোঃ কালু। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে মোঃ আলমগিরের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। উন্নত চিকিৎসার জন্য পেকুয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চমেকে প্রেরণ করেছে।
পেকুয়া সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ও এ ঘটনায় আহত মোঃ মান্নান বলেন, একই এলাকার মৃত মোজাফর আহমদের পুত্র বাদশা মিয়ার নেতৃত্বে আক্তার আহমদের পুত্র নাদের হোসেন, ফয়েজ আহমদের পুত্র শহিদুল্লাহ ও নন্না মিয়ার পুত্র আব্দু জলিলসহ ১৫-২০জন লোক আমাদের উপর অর্তকিত হামলা চালিয়ে আমাদের আহত করেছে।
এ ব্যাপারে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, ঘটনার বিষয়ে শুনিনি। তবে, কেউ অভিযোগ দিলে আইনগত ভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :