২৩ অক্টোবর, ২০১৯ | ৭ কার্তিক, ১৪২৬ | ২৩ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম

ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

যুব ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচ টস জিতে আগে ব্যাট করতে নেমেছে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। টুর্নামেন্টের স্বাগতিক দল ইংল্যান্ড ফাইনালে উঠতেই ব্যর্থ হয়েছে।

তিন দলের অংশগ্রহণে হওয়া এ টুর্নামেন্টের প্রথম পর্বে সব দল খেলেছে ৮টি করে ম্যাচ। ৪ জয়, ১ পরাজয় ও ৩ পরিত্যক্ত ম্যাচে মোট ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকেই ফাইনালে এসেছে বাংলাদেশের যুবারা।

তবে ভারতের বিপক্ষে খেলা চার ম্যাচের মধ্যে পরিত্যক্ত হয়ে গেছে ২টি। বাকি দুই ম্যাচের মধ্যে একটি করে জিতেছে দুই দলই। তাই আজকের ফাইনালটি আক্ষরিক অর্থেই টুর্নামেন্টের সেরা বাছাইয়ের লড়াই।

এ ম্যাচে আগে ব্যাট করতে নেমে এখনও পর্যন্ত ১ ওভার ব্যাটিং করেছে বাংলাদেশের যুবারা। দুই ওপেনার তানজিদ হাসান ও পারভেজ হোসেন ইমন প্রথম ওভার থেকে করতে পেরেছেন ৩ রান।

বাংলাদেশ যুব একাদশ
তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহাদাৎ হোসেন, আকবর আলি (অধিনায়ক ও উইকেটরক্ষক), শামীম হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, রাকিবুল হাসান, শরীফুল ইসলাম এবং তানজিম হাসান সাকিব।

ভারত যুব একাদশ
ইয়াসাভি জ্যাসওয়াল, দিব্বাংশ সাক্সেনা, প্রাগনেশ দুর্গেশ, প্রিয়াম গার্গ (অধিনায়ক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), তিলাক ভার্মা, শুবাং হেগরে, পুর্নক ত্যাগি, রবি বিষ্ণই, সুশান্ত মিশ্র এবং কার্তিক ত্যাগি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :