২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

ফুলছড়ি বনে পাগল ব্যক্তির অজ্ঞাতনামা পচাঁ লাশ

কক্সবাজারের উত্তর বন-বিভাগ আওতাধীন ফুলছড়ি রেঞ্জের অধীন ফুলছড়ি বনবিটের চকরিয়া উপজেলার খুটাখালী ইউপির কেলিবিল নামক জায়গা অর্থ্যাৎ ডাঃশফি জমির লাগোয়া এলাকায় অজ্ঞাত নামা একব্যক্তির লাশ ঝুড়ঁঝাপের মধ্য দেখতে পায় বন-প্রহরী মহি উদ্দিন।গত ৯ আগষ্ট সকাল ১২টার সময় অজ্ঞাতনামা মৃত ব্যক্তির লাশের সংবাদ প্রকাশ হয়।
প্রহরী মহি উদ্দিন বলেন,আমি বনের পাশের ছোট্র রাস্তা দিয়ে আসার পথে পচাঁ র্দূগন্ধ পেয়ে এদিক সেদিকে তাকিয়ে দেখতে পায় মৃত একব্যক্তির লাশ।আমার মতে সাপ্তাহ দশদিনের পচাঁ লাশ।পরে আমি এসে ওয়ার্ড মেম্বার ও বনবিট কর্মকর্তাকে জানিয়েছি।
ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন বলেন, অজ্ঞাতনামা পচাঁ মৃত একব্যক্তি লাশের খবর জানায় প্রহরী।পরে লোকজন গিয়ে দেখে মৃত ব্যক্তিকে চিনা যাচ্ছেনা।পচেঁ গেছে,ধারণা পাগল ব্যক্তি হবে।তাই আমি থানায় খবর দিই।পরে এসআই কামরুল ও এসআই মাসুদ ঘটনাস্হলে গিয়েছেন।
বনবিট কর্মকর্তা মোঃআকরাম আলী বলেন,আমি বনপ্রহরীর কাছ থেকে শোনার দেখতে যায়।গিয়ে দেখি লাশটি পচেঁ র্দূগন্ধ ছুটছে। এলাকার কেউ মৃত এই ব্যক্তিকে কেউ চিনেন না।সবার ধারণা লোকটি পাগল,আবার কেউ-কেউ বলছে লোকটিকে বেশ দশ/বারদিন আগেও ঘুরাফেরা অবস্হায় দেখেছি লোকটি পাগল।তাই থানার সহযোগিতা চেয়েছি,বিধায় পুলিশ ঘটনাস্হলে এসেছেন।
ঘটনাস্হলে যাওয়া চকরিয়া থানার এস আই মাসুদ ও কামরুর বলেন,লোকটি বুকে হাটঁ ভাঙ্গা,তাই ধারণা করছি হাতির আত্রুমনের শিকার এবং পচেঁ র্দূগন্ধের জন্য পাশে যাওয়াই মুসকিল।তবু এলাকার লোকের সাহায্য নিয়ে গলিত লাশটি উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে দাফন করে ফেলি। তাছাড়া লোকটির পাগল বলে জানা গেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :