২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২২ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  রোহিঙ্গা যুবককে ছেলে সাজিয়ে ভোটার করার চেষ্টা, ২ জনের সাজা   ●  ঢাকায় বিমান থেকে নেমে চকরিয়ার ২ তামাক ব্যবসায়ী নিখোঁজ   ●  আবারও প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো   ●  একনেকে ৪,৬৩৬ কোটি টাকার ৫টি প্রকল্প অনুমোদন   ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন

ফেইসবুক লাইভে থাকবেন ওবায়দুল কাদের

বিবিএন ডেস্ক :
এখন থেকে নিজের সকল কর্মকাণ্ড ফেসবুক লাইভের মাধ্যমে জনগণের সামনে তুলে ধরতে চান সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ করে সচিবালয়ে তার আনুষ্ঠানিক ব্রিফিংগুলো এবং সচিবালয়ের বাইরের বিশেষ বিশেষ অনুষ্ঠান ফেসবুক লাইভের মাধ্যমে উপস্থাপন করবেন সরকারের অন্যতম এই গুরুত্বপূর্ণ ব্যক্তি।

ওবায়দুল কাদেরের এই ইচ্ছার পেছনে মূল ক্রিড়ানক তার মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের।

আবু নাসের পরিবর্তন ডটকমকে বলেন, মন্ত্রণালয়ের ইনোভেটিভ কর্মকাণ্ডের অংশ হিসেবে মন্ত্রীর ফেসবুক লাইভ করার বিষয়টি আরও ভাইব্রেন্ট করার চেষ্টা করা হবে।

তিনি বলেন, মন্ত্রী এর আগে কয়েকবার ফেসবুক লাইভে ছিলেন। এখন বিষয়টি আরও গুরুত্ব দিয়ে বিবেচনা করা হচ্ছে।

মঙ্গলবারও সচিবালয়ে ফেসবুক লাইভে ছিলেন আলোচিত এই মন্ত্রী।

উল্লেখ্য, গত প্রায় এক দশক ধরেই আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে কেবল ওবায়দুল কাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটিভ আছেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :