২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

ফেইসবুক লাইভে থাকবেন ওবায়দুল কাদের

বিবিএন ডেস্ক :
এখন থেকে নিজের সকল কর্মকাণ্ড ফেসবুক লাইভের মাধ্যমে জনগণের সামনে তুলে ধরতে চান সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ করে সচিবালয়ে তার আনুষ্ঠানিক ব্রিফিংগুলো এবং সচিবালয়ের বাইরের বিশেষ বিশেষ অনুষ্ঠান ফেসবুক লাইভের মাধ্যমে উপস্থাপন করবেন সরকারের অন্যতম এই গুরুত্বপূর্ণ ব্যক্তি।

ওবায়দুল কাদেরের এই ইচ্ছার পেছনে মূল ক্রিড়ানক তার মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবু নাসের।

আবু নাসের পরিবর্তন ডটকমকে বলেন, মন্ত্রণালয়ের ইনোভেটিভ কর্মকাণ্ডের অংশ হিসেবে মন্ত্রীর ফেসবুক লাইভ করার বিষয়টি আরও ভাইব্রেন্ট করার চেষ্টা করা হবে।

তিনি বলেন, মন্ত্রী এর আগে কয়েকবার ফেসবুক লাইভে ছিলেন। এখন বিষয়টি আরও গুরুত্ব দিয়ে বিবেচনা করা হচ্ছে।

মঙ্গলবারও সচিবালয়ে ফেসবুক লাইভে ছিলেন আলোচিত এই মন্ত্রী।

উল্লেখ্য, গত প্রায় এক দশক ধরেই আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে কেবল ওবায়দুল কাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটিভ আছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :