১৯ সেপ্টেম্বর, ২০১৯ | ৪ আশ্বিন, ১৪২৬ | ১৯ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  ৯ থেকে ৩০ অক্টোবর উপকূলে মাছ ধরা নিষিদ্ধ   ●  রোহিঙ্গাদের পাসপোর্টে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী   ●  জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৩   ●  টেকনাফে জন্ম নিবন্ধন সনদ জালিয়াতির অভিযোগে উদ্যোক্তা সহ আটক ২   ●  পেকুয়ায় ভাড়া বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার   ●  চকরিয়ায় বন্ধুর ছোটবোনকে ধর্ষণ, যুবক গ্রেফতার   ●  ৩৬ ঘন্টায় বিশ্বজুড়ে ছড়াতে পারে ফ্লু, মারা যেতে পারে ৮ কোটি মানুষ   ●  ঈদগাঁওতে সড়ক ও জনপথ বিভাগের শত কোটি টাকার জমি দখল করে স্থাপনা   ●  টেকনাফে ২১০ টি মিয়ানমারের সীমকার্ড সহ ৩ রোহিঙ্গা আটক

বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজে অভিভাবক সমাবেশ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজে দশম ও অষ্টম শ্রেনীর ছাত্র ছাত্রীদের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।রোববার বেলা এগারোটার সময় কলেজ মিলনায়তনে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে সমাবেশ শুরু করা হয়। ম্যানেজিং কমিটির সদস্য আবদুল মাবুদের পরিচালনায় সভাপতিত্ব করেন গভর্নিং বড়ির সভাপতি ও বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ,আলম কোম্পানি।  স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র মোঃ,নুরুল আমিন। দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন রাখেন সদ্য যোগদান হওয়া অধ্যক্ষ মোঃ,ওমর ফারুক। তিনি বলেন আপনাদের সার্বিক সহযোগিতা ও অল্লাহর উপর ভরসা রেখে প্রতিষ্ঠান কে জেলার মডেল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে উপহার দিতে চাই।আগামী জে এস,সি ও এস এস সির জন্য এখন থেকে ছাত্র ছাত্রীদের পাশাপাশি অভিভাবক দের ছেলে মেয়েদের প্রতি সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।
সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ,আলম কোম্পানি বলেন, শিক্ষাংগন কে রাজনীতি মুক্ত রাখতে হবে। রাজনীতি করার অধিকার সবার রয়েছে তবে এই ছোট ছোট শিশুদের নিয়ে কেউ রাজনীতি করবেননা। পাশাপাশি শিক্ষকদের দলমতের উর্ধ্বে থেকে পড়া লেখার মান উন্নয়নের  আহবান জানান। এসয় আরো বক্তব্য রাখেন অভিভাবক অবঃ প্রধান শিক্ষক জাফর আলম, আবদুল হামিদ, বাবুল হোসেন, আজিজুুল হক, মেছবাহ উদ্দিন প্রমুখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :