২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২৩ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  কক্সবাজারের চেহারা পাল্টে যাবে: ওবায়দুল কাদের   ●  জাতিসংঘের সাধারণ সভায় যোগ দিতে নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী   ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক 

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য হয়েছে এক পুলিশ সদস্য।শনিবার রাত ১২ টায় বান্দরবান সদরস্থ বান্দরবান-রাঙ্গামাটি সড়কের রোয়াংছড়ি বাসস্টেন্ড এলাকায় নির্মাণাধীন শিশুপার্কের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।নিহত পুলিশ সদস্যের নামঃ ইমরান খান জনি(২৪) কনঃ নং-২২১৯ ফেনীর ছাগলনাইয়ার মোঃ জাহাঙ্গীর আলমের সন্তান এবং বান্দরবান পুলিশ লাইনের আরআই অফিসে কর্মরত ছিলেন।

বান্দরবান সদর থানার এসআই প্রনব কান্তি দাশ জানান, বান্দরবান-রাঙ্গামাটি সড়কের রোয়াংছড়ি বাসস্টেন্ড এলাকায় নির্মাণাধীন শিশুপার্কের সামনে মোঃ ইম্রান হোসেন জনি বালাঘাটা পুলিশ লাইন থেকে বান্দরবান সদরে আসার পথে বিপরীতগামী বাস খাজা গরীবে নেওয়াজ, পুবালী সার্ভিস বাস নং চট্টমেট্রো চ-২২০৭ এবং মোটরবাইক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরবাইক এ থাকা পুলিশ ইমরান খান জনি গুরুতর আহত হয়।

আহতবস্থায় উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আঘাত গুরুতর বিধায় এ্যাম্বুলেন্স যোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড় টায় তিনি মারা যান।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত) জনাব মোঃ এনামুল হক ভুইয়া সত্যতা নিশ্চিত করে ব‌লেন, রা‌তে পু‌লিশ লাইন থে‌কে বান্দরবান আসার প‌থে বা‌সের সা‌থে ‌মোটর সাই‌কেল ধাক্কা লে‌গে পু‌লিশ সদস্য নিহত হ‌য়ে‌ছে। এঘটনায় বাস ও চালক মোঃ সাইফুল ইসলামকে (২৪) আটক করা হ‌য়ে‌ছে। মামলা পক্রিয়াধীন তাকে আদালতে সোপর্দ করা হবে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :