২৩ অক্টোবর, ২০১৯ | ৭ কার্তিক, ১৪২৬ | ২৩ সফর, ১৪৪১


বাবা হচ্ছেন রুবেল

বাবা হতে চলেছেন বাংলাদেশ জাতীয় দলের পেস বোলার রুবেল হোসেন। তার স্ত্রী দোলার কোল জুড়ে আসছে সন্তান। ফেসবুকে এক পোস্ট দিয়ে এমনটাই জানালেন রুবেল নিজে। বিয়ের আগে অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। এরপর ২০১৪ সালের ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তার বিরুদ্ধে মামলাও করেছিলেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে।

তবে পরে জামিন পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। সেই খেলায় তার অসাধারণ সাফল্যে বিশ্বকাপে বাংলাদেশ দারুণ কিছু অর্জন ঘরে তোলে। বিশ্বকাপ-পরবর্তী সময়েও রুবেলের পারফরম্যান্স খুব একটা খারাপ ছিল না। পরে আলোচিত এই পেসার হঠাৎ করে ২০১৫ সালের অক্টোবরে অগোচরে বিয়ে করেন।

রুবেল মিডিয়ার একেবারেই বাইরের একজনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। অবশ্য সে সময় তাকে সামনে নিয়ে আসেননি তিনি। পরবর্তীতে অবশ্য সকলের সঙ্গে পরিচয়ও করিয়ে দেন রুবেল। বিয়ের প্রায় চার বছর পর এবার রুবেল-দোলার ঘরকে আলোকিত করতে আসছে তাদের প্রথম সন্তান। আর এই কারণে ইদের সময় বাগেরহাটেও যাচ্ছেন না রুবেল।

প্রায় চার বছর পর এবার রুবেল-দোলার ঘরকে আলোকিত করতে আসছে তাদের প্রথম সন্তান। মুঠোফোনে এ খুশির খবর নিশ্চিত করেছেন রুবেল। সে কারনে ইদের সময় বাগেরহাটেও যাচ্ছেন না রুবেল। এ ব্যাপারে আনন্দে আত্নহারা রুবেল বলেন,’ আর মাত্র কটা দিন সময়, সে কারনে এবার বাগেরহাট যেতে চাইনা। স্ত্রীকে নিয়ে ঢাকাতেই ঈদ করতে চাই। আপনারা সবাই আমার স্ত্রীর জন্য দোয়া করবেন।’

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :