২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২২ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক    ●  চেয়ারম্যান-মেম্বারের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ ‘গুজব’   ●  শেখ হাসিনার অ্যাকশন শুরু, শুদ্ধি অভিযান সারাদেশে চলবে : কক্সবাজারে ওবায়দুল কাদের

বিপন্ন ধর্ম-বিশ্বাস! অভিনয় ছাড়লেন দঙ্গল-কন্যা জায়রা, ঘোষণা ইনস্টাগ্রামে

কাশ্মীরের মেয়ে জাইরা বলিউডে পা রেখেছেন আমির খানের বলিউড ব্লকবাস্টার ‘দঙ্গল’ দিয়ে। এরপর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করেছেন তিনি। অল্প সময়েই দর্শকের মন জয় করে নেয়া জাইরা জানিয়েছেন, ‘ধর্মীয় কারণে’ বলিউডকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ফেসবুক পেজে ১৮ বছর বয়সী জাইরা একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি জানান, পাঁচ বছর আগে বলিউডে প্রবেশ করে জনপ্রিয়তা পেয়েছেন, মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়েছেন, তরুণ সমাজের রোল মডেল মনে করা হতো তাকে। কিন্তু পাঁচ বছর পরে এসে তার মনে হচ্ছে যে নিজের এই পরিচয়ে তিনি সুখী নন।

জাইরা আরও লিখেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রিতে অনেক ভালোবাসা, সমর্থন এবং প্রশংসা পেলেও এটা নীরবে এবং অনিচ্ছাকৃতভাবেই তাকে ‘ইমান’ থেকে সরিয়ে ফেলছে। ধর্মের সঙ্গে তার সম্পর্কটাকে হুমকির মুখে ফেলছে। তাই তিনি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

রবিবার সোশ্যাল মিডিয়ায় দেয়া জাইরার এই পোস্ট শেয়ার হয়েছে আড়াই হাজারেরও বেশি বার। ভক্তরা অসংখ্য কমেন্ট করেছেন। অনেকেই জানতে চাইছেন জাইরার কোনো অভিমান আছে কিনা ফিল্ম ইন্ডাস্ট্রির ওপরে। আবার অনেকে তার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে কমেন্ট করেছেন। পিঙ্ক ভিলা

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :