১৯ আগস্ট, ২০১৯ | ৪ ভাদ্র, ১৪২৬ | ১৭ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম

স্বাতন্ত্র্য নতুন চিন্তা ও সৃষ্টিশীল অভিযাত্রায় বিবিএন প্রস্তুত

বে-বেঙ্গল নিউজ.কম (বিবিএন) এক অনিশ্চিত আশা নিয়ে যাত্রা পথে ভাস্বর। পাঠকসমাজ কীভাবে গ্রহণ করবে, কতখানি সহযোগিতায় নিউজ পোর্টালটি সাংবাদিক, পাঠক, লেখকদের গ্রহণযোগ্যতা পাবে, কী দাঁড়াবে এর চরিত্র! সার্বিক বিষয়গুলো বিবেচনাপূর্বক যেভাবে একটি প্রতিষ্ঠানকে প্রাতিষ্ঠানিক ব্যবস্থাপনা ধারা বজায় রাখা দরকার সেভাবে এগুতে বিবিএন প্রস্তুত। এদিকে যাত্রার প্রারম্ভেই দেখা গেল প্রতি ক্ষেত্রেই আমরা সবারঅনুকূল সাড়া পাচ্ছি। বেড়ে গেল আমাদের উদ্দিপনা। চলার পথে তৈরি হল এক আশাজাগানিয়া বারতা। স্বপ্নের পথে হাঁটতে আর বাঁধা নেই। প্রেরণা আর ভরসা প্রাণিত করেছে বিবিএন’র স্বপ্ন দ্রষ্টাকে।
নিরপেক্ষতার ভান করার চেয়ে সত্যের সপক্ষে স্বপ্ন সম্ভাবনা ও সমৃদ্ধির নিরীখে কর্মোদ্যম পরিচালনা আমাদের কাছে অধিক গুরুত্বপূর্ণ। www.baybengalnews.com (BBN) বে-বেঙ্গল নিউজ.কম (বিবিএন) এর মাধ্যমে আমরা অনলাইন নিউজ পোর্টাল এ স্বাতন্ত্র্য’র ধারা সৃষ্টি করতে চাই এবং অনলাইন নিউজ এর প্রতি গণ-মানুষের আকর্ষন ও আস্থা বৃদ্ধি করতে চাই বলেই শীঘ্রই বিশ্বময় কক্সবাজারকে জানান দিতে আমরা আসছি।
প্রিয় পাঠক, লেখক, শুভাকাঙক্ষী ও সংবাদসেবীদের দৃষ্টি আকর্ষণ করছি, অল্প ক’য়দিনের মধ্যেই অনলাইন নিউজ পোর্টালটি সকলের জন্য উন্মুক্ত করা হবে। বিবিএন’র ব্যতিক্রমী উদ্যোগকে সবাই সাড়া দিয়েছেন বলে হয়তো আমাদের এতটুকু যাওয়া। বিশ্বময় কক্সবাজারকে নতুন সংযোজনের মাধ্যমে আরেক রেনেসাঁর সৃষ্টিময় বিপ্লব তৈরিতে এবং সাংবাদিকতার গতানুগতিক ধারা ও হলুদ সাংবাদিকতার অচলাবস্থা কাটিয়ে তোলার চেষ্টায় আমরা নিরলস কাজ করতে প্রস্তুত হয়েছি। বিবিএন’র স্বপ্নযাত্রায় তরুণ-প্রবীণ মিডিয়াকর্মীদের একঝাঁক স্বপ্নচেতা সাংবাদিকদের সমন্বয়ে গঠিত টিমটি কাজ করবে কেবল স্বাতন্ত্র্, নতুন, চিন্তা ও সৃষ্টিশীল অভিযাত্রায় বিবিএন প্রস্তুত।
নতুনত্বের আন্দোলনকে প্রসারিত, শিল্পবোধের চেতনায় জাতীয়তাবোধ, স্বপ্ন সৌন্দর্য, মানুষের প্রতি দায়বোধ ও প্রকৃত মানবকল্যাণে শ্রমের অন্বেষণে-সংবেদে-সংশ্লেষে আধুনিক স্বপ্ন নির্মাণ করতে বিবিএন’র আত্মপ্রকাশ। স্বপ্নের দিকে যেতে আপনাদের মৌলিক সহযোগিতা দরকার বলে বিবিএন সৃজিত জীবনের জন্য আরও দায়বদ্ধ হয়ে পড়লো। মানবিকতা সংগ্রামরত বিবিএন কেবল একটি পত্রিকা নয় এটি একটি সামাজিক আন্দোলন। জাতি নির্মাণের প্রশ্নে বিবিএন আপনাদের ভাললাগা ও ভালবাসার বার্তা বয়ে নিয়ে যেতে চাই। আপনাদের মূল্যবান পরামর্শ, সার্বিক সহযোগিতা, স্বপ্ন, কল্পনার বিস্তার, নতুনত্ব, অবহেলিত মানুষের পক্ষে কথা বলার প্রত্যয় নিরন্তর।

================================================================================

আজাদ মনসুর
নির্বাহী ও বার্তা সম্পাদক
প্রণেতা-কক্সবাজার সাংবাদিক কোষ, সভাপতি-কক্সবাজার সাংবাদিক সংসদ (সিএসএস)
০১৮৭৪২০২২২১, [email protected], [email protected]

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :