২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট   ●  পদত্যাগ করছেন ইতালির প্রধানমন্ত্রী!

মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

বিবিএন ডেস্ক :

কক্সবাজারের মহেশখালী উপজেলায় এক ব্যক্তিকে অপহরণের পর কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম নজির আহমদ (৬০)। তাঁর বাড়ি উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সাতঘরপাড়ায়। আজ বুধবার সকাল ১০টায় মিয়াজিরপাড়া বড় কবরস্থানের পশ্চিম পাশ থেকে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

তিনি প্রতিদিনের মতো গতকাল মঙ্গলবার রাতে মগডেইল, বাংলাবাজার ও পুরানবাজারে বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে মালামালের চালানের টাকা তুলে নিজ বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তরা তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মহেশখালীর মাতারবাড়ী পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) শাওন দাশ বলেন, নজির আহমদের মাথা, মুখ, গলাসহ দেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :