২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২২ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  রোহিঙ্গা যুবককে ছেলে সাজিয়ে ভোটার করার চেষ্টা, ২ জনের সাজা   ●  ঢাকায় বিমান থেকে নেমে চকরিয়ার ২ তামাক ব্যবসায়ী নিখোঁজ   ●  আবারও প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো   ●  একনেকে ৪,৬৩৬ কোটি টাকার ৫টি প্রকল্প অনুমোদন   ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন

মাতামুহুরীতে ভেসে যাওয়ার ২৭ ঘন্টা পর কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

বৃহস্পতিবার বিকালে চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে পানিতে ভেসে যাওয়া কলেজ শিক্ষার্থী তৌহিদুল ইসলামের (২০) মরদেহ অবশেষে ২৭ ঘন্টা পর শুক্রবার সন্ধ্যার দিকে নদীর কৈয়ারবিল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর সুরাজপুর এলাকার মাতামুহুরী নদীর চেয়ারম্যানঘাট পয়েন্টে গোসল করতে নেমে পানিতে ভেসে যান তৌহিদ। তৌহিদুল ইসলাম ওই এলাকার আব্দুর রহমানের ছেলে এবং চকরিয়া সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, কলেজছাত্র পানিতে ভেসে যাওয়ার ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থাণীয় লোকজন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত চার ঘন্টা ধরে উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ কলেজ ছাত্রের কোন হদিস মেলাতে পারেনি। পরে বৈরী আবহাওয়া ও রাত হওয়ার উদ্ধার অভিযান স্থগিত ঘোষনা করা হয়।

তিনি বলেন, শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থাণীয় ফায়ার সার্ভিসের লোকজন নিখোঁজ কলেজ ছাত্রকে উদ্ধারে যৌথভাবে অভিযান অভিযান শুরু করেন। কিন্তু সন্ধ্যা ৬টার দিকে নদীর নীচের দিকে কৈয়ারবিল এলাকার বালুচরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা উদ্ধার করেন।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :