১৬ সেপ্টেম্বর, ২০১৯ | ১ আশ্বিন, ১৪২৬ | ১৬ মুহাররম, ১৪৪১


মাতামুহুরীতে ভেসে যাওয়ার ২৭ ঘন্টা পর কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

বৃহস্পতিবার বিকালে চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে পানিতে ভেসে যাওয়া কলেজ শিক্ষার্থী তৌহিদুল ইসলামের (২০) মরদেহ অবশেষে ২৭ ঘন্টা পর শুক্রবার সন্ধ্যার দিকে নদীর কৈয়ারবিল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের উত্তর সুরাজপুর এলাকার মাতামুহুরী নদীর চেয়ারম্যানঘাট পয়েন্টে গোসল করতে নেমে পানিতে ভেসে যান তৌহিদ। তৌহিদুল ইসলাম ওই এলাকার আব্দুর রহমানের ছেলে এবং চকরিয়া সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয় সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, কলেজছাত্র পানিতে ভেসে যাওয়ার ঘটনার পরপরই ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থাণীয় লোকজন বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত চার ঘন্টা ধরে উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ কলেজ ছাত্রের কোন হদিস মেলাতে পারেনি। পরে বৈরী আবহাওয়া ও রাত হওয়ার উদ্ধার অভিযান স্থগিত ঘোষনা করা হয়।

তিনি বলেন, শুক্রবার সকালে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ও স্থাণীয় ফায়ার সার্ভিসের লোকজন নিখোঁজ কলেজ ছাত্রকে উদ্ধারে যৌথভাবে অভিযান অভিযান শুরু করেন। কিন্তু সন্ধ্যা ৬টার দিকে নদীর নীচের দিকে কৈয়ারবিল এলাকার বালুচরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা উদ্ধার করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :

error: Content is protected !!